খোলামেলা পোশাকে বিমানবন্দরে এসে ট্রোলের শিকার হলেন শাহরুখ কন্যা সুহানা

0
2097

শাহরুখ খানের মেয়ে সুহানা খান এই কদিন মুম্বাইতেই তার পরিবারে সাথে সময় কাটাচ্ছিল। এই স্টারকিড ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। করণ জোহরের দৌলতে ভগ ম্যাগাজিনের প্রচ্ছদে সুহানার ছবি আসার পর সুহানা সবচেয়ে বেশি লোকজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। স্টারকিড হওয়ার কারণে সুহানা বরাবরই লাইমলাইটে থেকেছে তবে তাকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে আলোচনা এখন অনেক বেশি বেড়েছে। কলেজের ছুটিতে এতদিন মুম্বাইতে সময় কাটাচ্ছিল সুহানা তবে এখন সে আবার ইউকে ফিরে যাবে তার কলেজের পড়াশোনা শেষ করার জন্য।

এই স্টারকিডকে সম্প্রতি তার বাবার সাথে দেখা যায় মুম্বাই এয়ারপোর্টে। শাহরুখ খানকে দেখা যায় তার মেয়ের হাত ধরে বিমানবন্দরে প্রবেশ করতে। শাহরুখ তার মেয়েকে কলেজের জন্য লন্ডন ছাড়তে যাচ্ছিলেন।

Source

এদিন বাবা-মেয়ের এই যুগলকে কেতাদুরস্ত পোশাকেই দেখা যায় বিমানবন্দরে। একদিকে যেরকম সুহানাকে চৌকো প্রিন্টের জামা আর কালো প্যান্ট পরে অসাধারণ লাগছিল, সেরকমই বাবা শাহরুখের পড়নে ছিল সবুজ টি-শার্ট আর কালো প্যান্ট। দুজনেই রীতিমত কুল আর স্টাইলিশ লুকে হাজির হয়েছিলেন বিমানবন্দরে।

Source

দেখে মনে হচ্ছে, সুহানা খান বলিউডে এক ধামাকাদার এন্ট্রির জন্য একেবারে প্রস্তুত। তার কনফিডেন্স এবং পাপারাৎজিদের ক্যামেরার সামনে নিজেকে সামলানো এক কথায় অনবদ্য।

Source

বাবা শাহরুখ খান অবশ্য চান যে, সুহানা আগে তার পড়াশোনা শেষ করবে তারপর নিজের কেরিয়ারের দিকে ধ্যান দেবে। সুতরাং আমাদের অপেক্ষায় থাকতে হবে, সুহানা নিজের কেরিয়ারের জন্য বলিউডকেই বেছে নেয় নাকি অন্যকিছু করে ভবিষ্যতে।

Source

যদিও বিমান ধরার জন্য ঠিকঠাক ও স্টাইলিশ পোশাকেই হাজির হয়েছিলেন সুহানা কিন্তু বিদ্রুপকারীদের ট্রোল করা থেকে আটকানোর সাধ্য কারো নেই। অন্যান্য বারের মতো এবারও সুহানার ছবিতে একের পর এক কমেন্ট ট্রোল আসতে থাকে আর তার সাথে ছিল কিছু অপ্রীতিকর কমেন্টসও। সুহানার খোলামেলা পোশাকের ছবি দেখে অনেকেই তার ‘ব্রেস্ট সার্জারি’ করার পরামর্শ দিয়েছেন।

সুহানাকে সরাসরি কুৎসিত বলেন এই নেটিজেন।

সার্জারি আর আর মেকআপ ছাড়া সুহানা একেবারেই অচল – বলেছেন আরেকজন।

আপনার কি মনে হয় সুহানার পোশাক ঠিকঠাকই ছিল নাকি ট্রোলাররাই ঠিক বলছেন? আপনাদের মতামত কমেন্ট করে জানান।

Source