দেখে নিন, সদ্য ক্রিকেট থেকে অবসর নেওয়া যুবরাজ সিং-এর রঙীন জীবন এই বলিউড সুন্দরীদের সাথে

0
493

যুবরাজ সিং, ভারতীয় ক্রিকেটের রাজপুত্র নামেও যিনি পরিচিত, সদ্য অবসর নিয়েছেন আনুষ্ঠানিকভাবে ক্রিকেট থেকে। একাধিক আইসিসি টুর্নামেন্টে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হয়ে আমাদের দেশকে এনে দিয়েছেন বিশ্বচ্যাম্পিয়নের খেতাব। সম্প্রতি যুবরাজ সিং সেরকম ভালো ফর্মে ছিলেন না এবং জাতীয় ক্রিকেট দলেও আর ডাক পাচ্ছিলেন না। তাই শেষ অবধি ক্রিকেট থেকে সন্ন্যাস নিলেন ক্যান্সারকে হারিয়ে আসা যোদ্ধা যুবরাজ সিং। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ এসে তিনি ক্রিকেট থেকে অবসর গ্রহণের কথা ঘোষণা করেন।

তবে আজ আমরা যুবরাজের ক্রিকেট জীবন নয় বরং ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করবো। বলি সুন্দরী হেজেল কিচের সাথে গাঁটছড়া বাঁধার আগে যুবরাজের নাম জড়িয়েছে একাধিক বলি সুন্দরীর সাথে। আসুন দেখে নেওয়া যাক –

১. কিম শর্মা

মডেল থেকে অভিনেত্রী হয়ে ওঠা কিম শর্মার সাথে যুবরাজের সম্পর্কের কথা এক সময় মিডিয়া শিরোনামে উঠে এসেছিল। যুবরাজ তখন ছিলেন তাঁর ক্রিকেট জীবনের প্রথম দিকে। চার বছরের সম্পর্ক চলার পর সেই সম্পর্কে বিচ্ছেদ হয় যেহেতু যুবির মা এই সম্পর্ক মেনে নেননি।

২. দীপিকা পাড়ুকোন

একবার দীপিকা তার জন্মদিনে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন। আর সেই পার্টিতে মধ্যমণি হিসেবে ছিলেন দীপিকা ও যুবরাজ সিং। সেই পার্টিতে দুজনের ছবি মিডিয়াতে ব্যাপক জল্পনার সৃষ্টি করে। তবে পরবর্তীকালে দুজনেই বলেন তারা একে অপরের ভালো বন্ধু মাত্র।

৩. আঁচল কুমার

আইপিএলের বিভিন্ন পার্টিতে যুবরাজ এবং তাঁর ছোটোবেলার বান্ধবী আঁচলকে একসাথে দেখা গেছে। কিন্তু তাঁদের সম্পর্কের কথা দুজনেই নস্যাৎ করেন।

৪. নেহা ধুপিয়া

২০১৪ সালে একবার জল্পনার তৈরি হয় নেহা ধুপিয়ার সাথে ডেট করছেন যুবি। এমনকি তাঁরা দুজনে একসাথে হাজিরও হয়েছিলেন সোফি চৌধুরীর বার্থ-ডে পার্টিতে।

রিপোর্ট অনুযায়ী যুবির সাথে নেহাকে বিভিন্ন আইপিএলের অনুষ্ঠানেও দেখা গেছিল ২০১০ সাল নাগাদ। এই সব ঘটনাই তাঁদের দুজনের সম্পর্কের জল্পনাকে আরও উস্কানি দিয়েছিল।

৫. মিনিশা লাম্বা

বলিউডের হট এবং সেক্সি অভিনেত্রী মিনিশা লাম্বার সাথে যুবরাজের একটি চুম্বনরত ছবি খুব ভাইরাল হয়েছিল, যা থেকে তাদের প্রেমের সম্পর্কের আন্দাজ করা হয়। তবে মিনিশা পরে জানান ওই ছবিতে মেয়েটি অন্য কেউ ছিল।

৬. প্রীতি জিন্টা

আইপিএলে শুরুর দিকে কিংস ইলেভেন পাঞ্জাবে খেলার সময় যুবরাজ সিং-এর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন যুবি, এমনটাই গুঞ্জন শোনা গিয়েছিল মিডিয়ায়। এমনকি আইপিএলের সময়ের তাদের ঘনিষ্ঠ ছবি সেই সম্পর্কের প্রমাণ দেয়। তবে পরে তাদের ব্রেক আপ হয়ে যায়।

৭. অনুশা দাণ্ডেকার

সুন্দরী ও হট ভিডিও জকি অনুশার সাথেও একবার নাম জড়িয়েছিল যুবরাজ সিং-এর।

৮. রিয়া সেন

দীপিকার সাথে ব্রেক-আপের পর বঙ্গ তনয়া রিয়া সেনের প্রতি মজেছিলেন যুবি। দুজনকে একসাথে হাত ধরে পার্টিতে আসতেও দেখা গিয়েছিল।

৯. হেজেল কিচ

শেষ অবধি বলিউড সুন্দরী হেজেল কিচের সাথে প্রেমপর্ব চলার পর ২০১৬ সালে পাকাপাকিভাবে গাঁটছড়া বাঁধেন ক্রিকেটের রাজপুত্র যুবরাজ সিং।

যুবরাজ সিং এবং হেজেল কিচ শিখ ধর্মীয় রীতি মেনে চণ্ডিগড়ের নিকট ফতেহগড় সাহিব গুরুদোয়ারাতে নিজেদের বিয়েটা সারেন।

সূত্র – TOI

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here