হাঁটার সময় সবার সামনে খুলে গেল মডেলের স্কার্ট, লজ্জায় মুখ লাল হয়ে গেল

0
357

করছিলেন ফটোসেশন। টকটকে লাল রঙের কেতাদুরস্ত পোশাক। স্টাইলে মাতোয়ারা মডেল হাসিমুখে হেঁটে চলেছেন হাত নাড়তে নাড়তে। গাউনের মতো ঝুল ওয়ালা স্কার্ট নিয়ে যখন ফটোসেশন শেষ হলো, তখন কে জানতো যে আরেকটু পরে ক্যামেরায় উঠে আসা ছবিগুলো মুহুর্তের মধ‍্যে ছড়িয়ে পড়বে নেট দুনিয়ায়। শুধু তাই নয়, কারো কারো ক্যামেরায় চলুছিল ভিডিও অপশন। সেই ক্যামেরা গুলোতেই ধরা পড়ল মডেলের জন্য বিব্রতকর এক মুহূর্ত।

আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে মডেল চলেছে হেঁটে। কিন্তু সেখানেই খুলে গেল তাঁর পরনের জামা। কী করবেন তিনি? আর তাঁর এই অবস্থা দেখেই জ্বলে উঠল ক্যামেরা। ঝলসে উঠল ফ্লাশ লাইট। একের পর এক ছবি উঠতে থাকলো। মহিলা তো নিজেকে বাঁচাতে কী করবেন, বুঝে উঠতে পারলেন না।

ঘটনাটি রাশিয়ার। ইউলিয়া নামের এক প্লাস সাইজ মডেল ফটোসেশন অংশ নিয়েছিলেন। শুট শেষ শেষে তিনি ফিরে যাবেন। হাসিমুখে যখনই ফিরতে ধরলেন তখন শরীর থেকে খুলে পড়ল স্কার্ট। আর সে কি বিব্রতকর মুহূর্ত। কীভাবে এই মুহূর্ত এড়াবেন হয়তো বুঝে উঠতেও পারছিলেন ইউলিয়া। শেষমেষ যার কারণে মানে যার পায়ের নিচে আটকে পড়ে খুলে যায় স্কার্ট তিনিই এগিয়ে এলেন। পরিয়ে দিলেন শরীরে। আর মুখ ঢাকছিলেন তখন ইউলিয়া। আবার হাসতে হাসতে রেড কার্পেটে হাঁটতে লাগলেন সুন্দরী মডেল।

দেখুন সেই ভিডিও –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here