প্রেমের সম্পর্ক বাড়িতে না জানানোয় রাগে প্রেমিকার গো’পন অঙ্গে অ্যা’সিড ঢেলে দিল যুবক!

0
433

কেন তাঁদের সম্পর্কের কথা বাড়িতে জানাননি প্রেমিকা? সেই রাগে প্রেমিকাকে ডেকে এনে তাঁর গো’পন অঙ্গে অ্যা’সিড ঢেলে পুড়ি’য়ে দিল গুণধর প্রেমিক। দু-বছর ধরে তাঁদের সম্পর্ক। গোপনে বিয়েও সেরেছিলেন। কিন্তু, মেয়েটি বাড়িতে সেই সম্পর্কের কথা না জানানোয়, যুবকের মনে সন্দেহ উঁকি দেয়। নিজেকে প্রতারিত মনে হতে থাকে। মনের ভিতরের সেই অশান্তি থেকেই প্রেমিকাকে নির্জনে ডেকে এনে, তাঁর গো’পন অঙ্গে অ্যা’সিড ঢেলে দিল অভিযুক্ত যুবক।

কর্নাটকের এই ঘটনায় অভি’যুক্তকে গ্রেফ’তার করেছে পুলিশ। মেয়েটিকে ভর্তি করা হয়েছে হুবালির কেআইএমএস হাসপাতালে। ডাক্তাররা জানিয়েছেন, অবস্থা আশ’ঙ্কাজ’নক।

বাঙ্কাপুরা থানার পুলিশ জানায়, অভি’যুক্ত মঞ্জুনাথ কালাসাদা (৪২) পেশায় অটোচালক তার কোনও কারণে  ধারণা হয়, মেয়েটি তাঁকে ঠকাচ্ছেন। বুধবার সকালে হাভেরি শহরের উপকণ্ঠে, পার্বত্য এলাকা সিদ্দানা গুড্ডায় ফোন করে সে ডেকে আনে ওই যুবতীকে। হইস্কির একটি খালি বোতলে করে ওই ব্যক্তি লুকিয়ে অ্যাসিড নিয়ে এসেছিল। দু-জনের মধ্যে প্রবল অশান্তি হয়। মেয়েটি অন্য কারও প্রেমে পড়েছে কি না, সরাসরি তা জানতে চান মঞ্জুনাথ। সত্যি না বললে, তাঁদের এই সম্পর্কের কথা মেয়েটির বাড়িতে জানিয়ে দেবেন বলেও শাসাতে থাকেন। অশান্তির এক পর্যায়ে মেয়েটির তলপেটের নীচের গো’পন অঙ্গে অ‍্যা’সিড ঢেলে দেয় সে।

Source

পুলিশ বলেন, মঞ্জুনাথ তার দোষ স্বীকার করেছে। তাদের যে গোপনে বিয়ে হয়েছিল, জেরার সময় সে কথাও পুলিশকে জানিয়েছে সে। যদিও, পুলিশের মনে হয়েছে, ছেলেটির মধ্যে সন্দেহ বাতিক রয়েছে। তারা এদিন সকালে দেখা করার সময়, বাড়ি থেকে ফোন এসেছিল। মেয়েটি একটু দূরে দাঁড়িয়ে কথা বলে, মঞ্জুনাথের কাছে ফিরে এলে, দু-জনের তর্কাতর্কি বাধে। মঞ্জুনাথের ধারণা হয়, তাঁকে ঠকিয়ে অন্য পুরুষের সঙ্গে কথা বলছে মেয়েটি। সেই সন্দেহ থেকেই সে অ্যা’সিড ঢালে।