নাচতে নাচতে তুলে আছাড় রাখি স‍াওয়ান্তকে, ভাইরাল হল ভিডিও

0
1388

বক্সিং রিংয়ে নাচছিলেন বি-টাউনের ‘কন্ট্রোভার্সি কুইন’ রাখি সাওয়ান্ত । কিন্তু হঠাৎই ঘটে গেল অঘটন । বক্সিংয়ের প্যাঁচে কায়দা করে রাখিকে তুলে আছড়ে ফেলেন এক মহিলা কুস্তিগীর । এরপর দেখা যায়, রিংয়ের মধ্যেই শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি । সূত্রের খবর, ভালোই চোট পেয়েছেন রাখি সাওয়ান্ত । তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে । ঘটনাটি ঘটেছে হরিয়ানার পঞ্চকুলার দেবী লাল স্টেডিয়ামে ।

হরিয়ানার পঞ্চকুলার দেবী লাল স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল এক কুস্তি প্রতিযোগিতার । দায়িত্বে ছিলেন দ্য গ্রেট খালি । এই প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন রাখি । এক মহিলা প্রতিযোগীকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, তাঁর সঙ্গে লড়তে চান । তবে খানিকটা অন্য রকম ভাবে । রাখি বলেন, যেহেতু তিনি একজন ডান্সার, তাই তিনি ডান্স করবেন ।

এই প্রস্তাবে রাজিও হন ওই মহিলা কুস্তিগীর । এরপর রিংয়ের মধ্যে এসে কোমর দুলিয়ে উত্তেজক নাচ শুরু করেন রাখি । তবে প্রতিপক্ষের প্রতিযোগী রাখির নাচ থামিয়ে দেন । এরপর শুরু হয় বচসা । অশান্তি ওঠে চরমে । বেজায় চটে যান ওই মহিলা কুস্তিগীর । সটান এসে ঘাড়ে তুলে নেন রাখিকে । তারপরেই আছড়ে ফেলে দেন রিংয়ের মধ্যে ।

রাখিকে আছড়ে ফেলার পর রিংয়ের মধ্যে কয়েক সেকেন্ডের জন্যে নেচেও নেন ওই মহিলা কুস্তিগীর । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও । রিংয়ে পড়ে যন্ত্রণায় কাতরাতে থাকেন রাখি । পিঠে মারাত্মক চোট পান রাখি । তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় জিরাকপুর হাসপাতালে । এখনও সেখানে চলছে রাখির চিকিৎসা ।

দেখুন ভিডিও –