কোনো বলিউড অভিনেত্রীর থেকে কম সুন্দরী নন পাঠান ভাইদের স্ত্রীরা, দেখুন ছবি

0
999

ভারতীয় ক্রিকেট দলে দুই পাঠান ভাই যেভাবে সফলতা পেয়েছেন, সেরকম সফলতা হয়তো খুব কম জনই পেয়েছেন। ভারতীয় দলে জায়গা করে নেওয়া দুই পাঠান ভাই অতীতে অনেক ম্যাচে ভারতকে জয় এনে দিয়েছেন নিজেদের ভালো পারফরমেন্স দিয়ে। যদিও ইরফান এখন ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন, কিন্তু এমন এক সময় ছিল যখন ভারতীয় দলের প্রধান বোলার ছিল ইরফান পাঠান। এরকম ইউসুফ পাঠানও কখনো বোলিং বা কখনো দুরন্ত ব্যাটিং করে ভারতকে জয় এনে দিয়েছেন। বর্তমানে ইরফানকে দেখা যায় আইপিলে কমেন্ট্রি করতে এবং বড় ভাই ইউসুফ সানরাইজার্স হায়দ্রবাদের হয়ে খেলছেন। এমত অবস্থায় দুই পাঠান ভাইয়ের স্ত্রীদের ছবি স্যোশাল মিডিয়ায় এখন ভাইরাল। আসুন দেখে নেওয়া যাক দুই পাঠান ভাইয়ের স্ত্রীদের –

ইরফান পাঠান একজন অল-রাউন্ডার হিসেবে দলে জায়গা পেয়েছিলেন

ইরফান পাঠানকে এই বছর আইপিএলে কমেন্টেটর -এর ভূমিকায় দেখা যাচ্ছে। আপনাদের জানিয়ে রাখি যে, ওনার সময়ে ভারতীয় দলের সেরা বোলার ছিলেন ইরফান। ব্যাটিং-এ, বোলিং-এ ভালো পারফরমেন্স করে দলকে জিতিয়েছেন একাধিক ম্যাচ। এমনকি কিছু ম্যাচে ইরফান ব্যাট হাতে ওপেনিং ও করেছিলেন।

ইরফান পাঠানের স্ত্রী কে?

ক্রিকেটকে বিদায় জানানোর পর প্রায় এক বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৬ – তে বিয়ে করেন ইরফান। রিপোর্ট অনুযায়ী তাদের প্রথম দেখা হয় ২০১৪-তে মুম্বাইয়ে। আপনাদের জানিয়ে রাখি যে, ইরফানের স্ত্রী সবসময় চেহারা লুকিয়ে বোরখার আড়ালে রাখলেও, উনি একসময় মডেল ছিলেন। ইরফান সৌদি আরবের মডেল সাফা-কে বিয়ে করেন।

মডেল ছিলেন ইরফানের স্ত্রী

বিয়ের আগে একজন সফল মডেল ছিলেন সাফা। বিয়ে হয়েছিল শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে। আপনাদের জানিয়ে রাখি যে, মুসলিম ধর্মে একটি মেয়ের মুখ প্রদর্শন নিষিদ্ধ। এই সত্ত্বেও, ইরফান অনেকবার তার স্ত্রীর সাথে তোলা ছবি শেয়ার করেছেন। যার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় অনেক বিদ্রুপ শুনতে হয় তাকে। পাঠান ভাইদের স্ত্রীদের ছবি এখন স্যোশাল মিডিয়ায় ভাইরাল।

ইউসুফ পাঠানের স্ত্রী কে?

আসুন আমরা আপনাদের বলি যে, ২০১৪ সালে ইউসুফ আয়েশাকে বিয়ে করেছিলেন। আয়েশা মুম্বাইয়ের বাসিন্দা ছিলেন। বর্তমানে ইউসুফের দুটি পুত্রসন্তান আছে। ইউসুফের স্ত্রীকে সাধারণত বোরখাতেই দেখা যায়। একদিকে যেমন ভারতের বাকি দলের ক্রিকেটারদের স্ত্রীরা মাঠে খেলা দেখতে আসেন, অন্যদিকে পাঠান ভাইদের স্ত্রীরা বাড়িতে থেকেই টিভিতে ম্যাচ দেখেন।

প্রায়শই বোরখাতেই দেখা যায় পাঠান ভাইদের স্ত্রীদের

ইউসুফ পাঠানকে খুব শান্ত ক্রিকেটার বলেই মনে করা হয়। তিনি মাঠে থাকাকালীন খুব সক্রিয় থাকেন কিন্তু তিনি ব্যক্তিগত জীবনে খুবই লাজুক। এতদিন পর্যন্ত, যখন ক্রিকেটার ইরফান পাঠান এবং ইউসুফ পাঠানের স্ত্রীকে কেবল বোরখাতেই দেখা যেত।

স্যোশাল মিডিয়ার দৌলতে সামনে আসে চেহারা

তবে, সম্প্রতি উভয় ক্রিকেটারের স্ত্রীর ছবি সামনে এসেছে। পাঠান ভাইয়ের স্ত্রীদের ছবি স্যোশাল মিডিয়ার মাধ্যমেই ছড়িয়ে পড়েছে।