নিসু কৌতি: পেরু জিতলেই জামা খোলা থেকে আর যা করেন মেয়ে, দেখলে ঘাবড়ে যাবেন!

0
2025

শিরোনামটা দেখলে পুনম পাণ্ডের কথা মনে পড়ে যেতে পারে অনেকেরই ! পুনমও তো দেশ বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল

কিন্তু পুনমের সঙ্গে, যা দেখা যাচ্ছে, প্রায় আকাশ-পাতাল তফাত রয়েছে নিসু কৌতির । নিসু পেরুর ফুটবল দলের প্রেমিকা- অন্তত এই অভিধাতেই সারা বিশ্বে বিখ্যাত তিনি । পেরু যখনই যেখানে খেলুক না কেন, সেই ময়দানে হাজির থাকেন এই মডেল-মেয়ে । এবং শুধু একটি গোল করলেই হল, সঙ্গে সঙ্গে দ্বিধা না করে জামা খুলে ফেলেন তিনি ! বুকে দেখা যায়, লেখা রয়েছে পেরুর নাম!

শুধু তাই নয় । বিশ্বকাপে খেলার জন্য যখন কোপা আমেরিকায় ভেনেজুয়েলাকে হারিয়ে মনোনীত হল পেরু, তখন রীতিমতো নগ্ন একটি ফটোশুটও করে ফেলেছিলেন এই মেয়ে ।

সেই সব পর্ব পেরিয়ে এসে আপাতত নিসু কৌতি হাজির হয়েছেন রাশিয়ায় । বলাই বাহুল্য, বুক-ভরা ভালোবাসা নিয়ে, যা কি না বরাদ্দ স্রেফ তাঁর প্রাণের চেয়েও প্রিয় পেরু ফুটবল দলের জন্যই । ফলে এ বারের বিশ্বকাপে সবাই যতটা না ফুটবলের দিকে, তার চেয়ে ঢের বেশি করে তাকিয়ে রয়েছেন নিসু কৌতির দিকে । হাজার হোক, বিশ্বকাপ বলে কথা । না জানি তাঁর উচ্ছ্বাস কোন পর্যায়ে যায় ।

যদিও পেরুর প্রথম খেলায় জামা খোলার সুযোগ পাননি নিসু । পেরুর ফুটবল দল ডেনমার্কের কাছে হেরে গিয়ে তাদের প্রেমিকার মন ভেঙে দিয়েছে । যাই হোক, আরও খেলা তো বাকি আছে এখনও । সেই আশাতেই বুক বেঁধেছেন নিসু, তাঁর সঙ্গে দুনিয়াও ।