বিয়ের পিঁড়ি থেকেই নাচতে শুরু করলেন বর-বউ, ভাইরাল হল ভিডিও

0
890

কথায় আছে বিয়ে সাত জন্মের মেলবন্ধন, যদিও বিয়েকে জীবনের দ্বিতীয় অধ‍্যায় বলা হয়, কিন্তু বিয়ে নিয়ে সকলের মধ্যেই কোনও না কোনও আশা ইচ্ছা থাকে। আর বিয়ের মধ্যে দিয়েই জীবনের আমূল পরিবর্তন হয়। যদিও কার কখন কিভাবে বিয়ে হবে তা একমাত্র ভগবানের লিখন, কারোর ক্ষেত্রে বিয়ের পর জীবনে উন্নতি হয় কারো আবার অবনতি। যদিও বিষয়টি দুটো মানুষের মনের ওপর নির্ভর করে।

তবে বিয়ের দিন সকলের কাছে স্বপ্নের মতো, তাই তো এই দিন নিজের মতো করে সকলেই আনন্দে মেতে ওঠেন। তাই বিয়ের দিন আনন্দে মেতে বিয়ের পিড়ি থেকে উঠে বরের সঙ্গে আনন্দে নেচে উঠলেন নববধূ। আর এই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

যেখানে দেখা গিয়েছে ব্যান্ড পার্টির আওয়াজের সঙ্গে বর ও বউ নেচে উঠেছেন যদিও তাঁদের সঙ্গে নাচে তাল মিলিয়েছেন বিয়ে বাড়িতে উপস্থিত সকলেই। তাই ভিডিওটি ফেসবুকে শেয়ার হওয়া মাত্রই ব্যাপক হারে হিট হয়েছে। এমনকি নববধূর সেই নাচ দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। যদিও এই প্রথমবার নয় এর আগেও নববধূর নাচ ভাইরাল হয়েছিল ফেসবুকে।

দেখুন সেই ভিডিও –

যখন তুমি নিজের পছন্দের মানুষকে বিয়ে করো।😪❤নাচ পাগলা নাচ😝🤩

Posted by F U C K R E Y on Saturday, October 26, 2019

এর আগে বিয়ের পিঁড়িতে বসার আগেই এক যুবতী ফাটিয়ে ডান্স করেছিলেন, যা দেখে অনেকেই বলেছিলেন শ্বশুরবাড়ি কেমন হবে কি না হবে তার আগে বাপের বাড়িতে নেচে আনন্দ করে নিচ্ছেন ওই যুবতী। এ ছাড়াও আরও এক নববিবাহিত যুবতী স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ি যাওয়ার আগে বাড়িতে বসে হিন্দি গানের সঙ্গে নাচ করেছিলেন। তবে যাই হোক বিয়ের সময় আনন্দ করে এ ভাবে নাচ সত্যিই সকলের পছন্দ হয়েছে।

সূত্র