বয়ফ্রেন্ড চাই? এবার পাবেন এই অ‍্যাপের মাধ‍্যমে

0
1830

আপনি কি একা ? বয়ফ্রেন্ড চাইছেন ? কিন্তু কাউকে খুঁজে পাচ্ছেন না ? চিন্তা নেই আপনার মুসকিল আসন করবে একটি অ্যাপ । এবার থেকে ভাড়ায় মিলবে বয়ফ্রেন্ড‌ । বিদেশ-বিভুঁইয়ে নয়, এই ভারতের মাটিতেই কাজ । আর মোটেই তা বিনি পয়সায় নয় । রীতিমতো নগদনারায়ণের বিনিময়েই ‘চাকরি’ । একটাই কাজ আপনাকে করতে হবে, জনৈকা তরুণীর বয়ফ্রেন্ডের ভূমিকায় অবতীর্ণ হতে হবে । আর এটা একেবারেই আইনি কাজ । রীতিমতো অ্যাপের মাধ্যমে অপারেটেড হবে আপনার অ্যাসাইনমেন্ট ।

ওয়েবসাইটটি হলো- www.rentabf.in । এই ওয়েবসাইট থেকে লগ-‌ইন করতে হবে মেল আইডি দিয়ে । তার থেকেও সোজা রাস্তা— ডাউনলোড করতে হবে ‘রেন্ট আ বয়ফ্রেন্ড অ্যাপ’ । তা হলেই ব্যস, বয়ফ্রেন্ড পাওয়ার রাস্তা আসান ।

গত ১৫ আগস্ট আনুষ্ঠানিক উদ্বোধনের হওয়ার পর পুনে ও মুম্বইয়ে সাধারণের হাতের নাগালে চলে এসেছে এই অ্যাপ । নেপথ্য কারিগর মুম্বইবাসী ২৯ বছরের কৌশল প্রকাশ । গার্লফ্রেন্ড না থাকায় দীর্ঘ দিন নিজেই ভুগেছেন হতাশায় । এক সময় ঘিরে ধরেছিল অবসাদ । সেই পরিস্থিতি থেকেই ‘রেন্ট আ বয়ফ্রেন্ড অ্যাপ’–এর পরিকল্পনা । অ্যাপ-কর্তা কৌশল প্রকাশ আরো জানিয়েছেন, এই অ্যাপটি আসলে সেই সব তরুণীর পাশে এসে দাঁড়াতে চায়, যাঁরা প্রেমহীনতার কারণে অবসাদে ভুগছেন ।

কৌশল আরও জানিয়েছেন, তাঁর অ্য়াপের মাধ্যমে তরুণীরা সেই সব ‘ভদ্রলোক’-এর সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হবেন, যাঁরা অন্তত পক্ষে ১০ বা ১২ ক্লাস পাশ, সুদর্শন এবং ভাল কথা বলতে পারেন । রীতিমতো অডিশন নিয়েই এই কাজে তাঁরা নিযুক্ত হচ্ছেন । বয়ফ্রেন্ডের ভূমিকায় যাঁরা নিযুক্ত হবেন, তাঁদের অতীতে কোনও ক্রিমিনাল রেকর্ড থাকলে চলবে না ।

কিন্তু ‘রেন্ট আ বয়ফ্রেন্ড’ কেন ?‌ গার্লফ্রেন্ড কেন নয় ?‌ কৌশল বললেন, ‘‌আসলে আমাদের দেশের মানুষের কাছে বান্ধবী ভাড়ার প্রসঙ্গ এলেই ৯০ শতাংশই উল্টো পথে ভাবেন । সেই ভাবনার ডানা ছাঁটতেই বয়ফ্রেন্ডের চিন্তা ।

তাঁর অ্যাপ কোনও রকম অশালীন কাজের জন্য নয় । মধুচক্র চালানো বা জিগোলো ভাড়া দেওয়াও তাঁর অ্যাপের উদ্দেশ্য নয় । তাঁর অ্যাপের মাধ্যমে কোনও রকম যৌনতাকেই প্রশ্রয় দেওয়া হবে না বলে জানিয়েছেন কৌশল ।

রীতিমতো কাঞ্চনমূল্যে পেতে হবে এই ‘বয়ফ্রেন্ড’ । তিন রকম বয়ফ্রেন্ড পাওয়া যাবে অ্যাপের মাধ্যমে । তাঁদের ‘ভাড়া’-ও তিন রকম । সেলিব্রিটি বয়ফ্রেন্ডের জন্য ৩০০০ টাকা, মডেল বয়ফ্রেন্ডের জন্য ২০০০টাকা এবং সাধারণ বয়ফ্রেন্ডের জন্য ৩০০-৪০০ টাকা প্রতি ঘণ্টায় ভাড়া লাগবে ।

শুধু বয়ফ্রেন্ড নয়, যে কোনও অবসাদ বা মানসিক সমস্যাতেই তাঁর অ্যাপ মানুষের পাশে এসে দাঁড়াবে । মাত্র ৫০০ টাকার বিনিময়ে মিলবে সাইকিয়াস্ট্রিস্টের পরামর্শ ।

প্রসঙ্গত, জাপানে পরিবার-বিচ্ছিন্ন মানুষের কাউন্সেলিংয়ের জন্য ‘রেন্ট আ ফ্যামিলি’ পরিষেবা চালু রয়েছে । এদেশে কৌশলের অ্যাপ সেই পথেই হাঁটতে চাইছে ।

জানা গিয়েছে, ১৫ মিনিট থেকে ২৪ ঘণ্টা— এই সময়সীমার মধ্যে ভাড়া পাওয়া যাবে নিজের রুচি, পছন্দ ও আর্থিক সঙ্গতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ বয়ফ্রেন্ড । সর্বনিম্ন ১৫ মিনিটের জন্য ভাড়া পড়বে ৫০০ টাকা । এর পর সময় হিসেবে উঠবে ভাড়ার পারদ, ঘণ্টা-‌পিছু ৩০০ থেকে ৪০০ টাকা । আর সেলিব্রিটি বয়ফ্রেন্ড চাইলে দর উঠতে পারে ৩ থেকে ৪ হাজার প্রতি ঘণ্টা । মডেল বয়ফ্রেন্ডে হাজার দু‌য়েক টাকা । তবে সেলিব্রিটির তালিকায় কারা আছেন, তা জানা যায়নি ।