অনুস্কার থেকেও সুন্দরী ছিল কোহলির গার্লফ্রেন্ড, বিরাটের মা রাজি থাকলে ইনিই হতেন বউ

0
1357

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং প্রসিদ্ধ বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মার বিয়ের খবর গতবছর অনেকদিন ধরেই খবরের শিরোনামে ছিল। বিরাট ও অনুস্কা অনেকদিন ধরেই প্রেমপর্ব চালানোর পর গত বছর ইতালিতে বিয়ে করেন। স্যোশাল মিডিয়াতে এই খবর হইচই ফেলে দিয়েছিল। অনেকেই অবাক হয়েছিলেন, দুজনের প্রেমের কথা প্রায় সবারই জানা ছিল, কিন্তু এত তাড়াতাড়ি বিয়ে করবেন কেউ ভাবতে পারেনি।

কিন্তু আপনি এই ব্যাপারটি হয়তো জানেন না যে, অনুস্কার আগেও বিরাটের সাথে আরো অনেক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এদের মধ্যে এমন একজন ছিল যে সত্যিই অনুস্কার থেকে বেশি সুন্দরী।

অনুস্কা শর্মা এবং বিরাট কোহলি গোপনে বিবাহ সারেন ইতালীর শহর ফ্লোরেন্সের বরোজো ফিনোশোটো রিসর্টে। যেখানে কিছু বিশেষ বন্ধু-বান্ধব এবং পরিবারের লোকজন ছিলেন। অনুস্কা খুব সুন্দরী এবং হট কিন্তু বিরাটের এই এক্স গার্লফ্রেন্ড এই ক্ষেত্রে তার থেকেও এগিয়ে আছেন। ভারতীয় ক্রিকেটের সবচেয়ে স্মার্ট এবং ড্যাশিং ক্রিকেটার মেনে চলা বিরাট কোহলির নাম অনেক মেয়ের সাথে যুক্ত ছিল।

কিন্তু, ব্রাজিল-এর অভিনেত্রী এবং মডেল ইষাবেল লেইট-এর সঙ্গে বিরাটের সম্পর্কের খবর সবচেয়ে চর্চায় ছিল। ইষাবেল লেইট বলিউডের কাজের জন্য ভারত এসেছিলেন। কিন্তু, যথেষ্ট মেহনত করার পরেও তিনি কোনও বিশেষ সুবিধা করতে পারেননি।

বলিউডে অভিনয় ও মডেলিং করা ইষাবেল ব্রাজিলের মেয়ে। এই ইষাবেলের সাথেই কোহলির সম্পর্ক তৈরি হয়েছিল। তাদের প্রথম সাক্ষাৎ হয় এক পার্টিতে। তারপর থেকেই তাদের দুজনকে একসাথে প্রায়ই দেখা যেত। মিডিয়া রিপোর্ট অনুযায়ী তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি, অল্পদিনেই ব্রেকআপ হয়ে যায়।

ইষাবেল ভারতের অনেকগুলি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। ২০১৩ সালে তার বলিউডের প্রথম সিনেমা সিক্সটিন মুক্তি পায় কিন্তু বক্স-অফিসে তা মুখ থুবড়ে পড়ে। এরপর ২০১৪ সালে ইষাবেলের দ্বিতীয় সিনেমা, পুরানি জিন্স মুক্তি পায়। তারপর থেকে তার বলিউডে আর কোনো সিনেমা রিলিজ হয়নি। কোহলির সাথে ব্রেক-আপের পর ইষাবেল সিঙ্গেলই আছেন এবং তার কেরিয়ারের উপর ধ্যান দিয়েছেন। বলা বাহুল্য, দক্ষিণের নামজাদা সুন্দরী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সাথেও বিরাটের কিছুদিন সম্পর্ক ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here