কোয়ারেন্টাইনে, গৃহবন্দী বিরাটের চুল কেটে দিলেন অনুষ্কা ভাইরাল হল ভিডিও

0
363

কোয়ারেন্টাইন অবস্থায় অনেক বলিউড সেলিব্রিটি গৃহস্থালীর কাজে ব্যস্ত থাকে বা নতুন শখের সন্ধান করে। অভিনেত্রী আনুশকা শর্মা ইতোমধ্যে স্বামী এবং ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির জন্য আড়ম্বরপূর্ণ চুল কাটা শেষ করেছেন। তিনি এরকম অবস্থায় নিজেকে ব্যস্ত করে তুলেছেন নিজের সাজসজ্জার দিকে তাই তিনি তার স্বামী বিরাট কোহলি স্টাইল বদলানোর জন্য নতুন হেয়ার কাট করে দিচ্ছেন এবং সেটি ভিডিও করেছেন আনুশকা একটি সুন্দর বার্তা দিয়ে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

ভিডিয়োটি শনিবার সকালে আপলোড করার দু’ঘণ্টার মধ্যে দেখা হয়েছে ১৬ লক্ষ বার। সেখানে বিরাটকে বলতে শোনা যাচ্ছে, ‘‘কোয়রান্টিন এ রকম ঘটনায় ঘটাচ্ছে। রান্না ঘরের কাঁচি দিয়ে হেয়ারকাট। সুন্দর চুল কেটেছেন আমার স্ত্রী।’’

View this post on Instagram

Self – isolation is helping us love each other in all ways & forms 🤪

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

তিন সপ্তাহের জন্যে গোটা দেশ লকডাউন। বন্ধ সব দোকানপাট, যান চলাচল। কড়া সতর্কতা জারি হয়েছে, যাতে কেউ বাড়ির বাইরে পা রাখতে না পারেন। তারকারাও সচেতনতা অবলম্বনে বাড়ির বাইরে বেরচ্ছেন না। অতঃপর বিউটি পার্লার যাওয়ার উপায়ও নেই। সবারই এক অবস্থা। অগত্যা বাড়িতেই চুল ছেঁটে ফেললেন বিরাট কোহলি। কারণ, এদিকে যে চুল বেড়ে দফারফা। হেঁশেলে ব্যবহৃত কাঁচি দিয়ে চুল কাটার উদ্যোক্তা অবশ্য অনুষ্কা শর্মাই। ইনস্টাগ্রামের ভিডিও দেখে তার ইঙ্গিতও মিলল। তাছাড়া কোহলি বরবারই হেয়ারস্টাইলের ব্যাপারে বেশ খুঁতখুঁতে। ভীষণরকম ফ্যাশন সচেতনও তিনি। ভারতীয় ক্রিকেট অধিনায়ক এবং তার ফার্স্টলেডির এমন কাণ্ডকারখানা দেখে নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে।

দেখুন সেই ভিডিও –