সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতার হট ছবি ভাইরাল

0
1068

সঞ্জয় দত্তের বায়োপিক-নির্ভর ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছে । এর কারণে মান্যতা ও তাঁর পরিবার ভীষণই খুশি । বলিউডের সবচেয়ে হট তারকা স্ত্রী-দের তালিকায় ওপর দিকেই রয়েছেন মান্যতা । বলিউড তারকা সঞ্জয় দত্তের স্ত্রী বর্তমানে সন্তানদের নিয়ে সিঙ্গাপুরে ছুটি কাটাচ্ছেন । সেই ছুটির বেশ কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন । আগের স্লাইডগুলিতে দেখুন মান্যতার সেই ছবি.. যা ইন্টারনেটে ভীষণই ভাইরাল হয়েছে ।

মান্যতার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রচুর সুন্দর সুন্দর ছবির দেখা মিলবে । পাশাপাশি, একাধিক পারিবারিক ছবিও দেখতে পাওয়া যায় । সোশ্যাল মিডিয়ায় মান্যতার এই ছবি ভক্তদের হৃদয়ে কব্জা করে নিয়েছে । প্রায়ই, স্বামী সঞ্জয় ও সন্তানদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন মান্যতা । সেই ছবি তিনি পোস্টও করেন । প্রায়ই মান্যতার হট ছবি সোশ্যাল মিডিয়ায় আসতে থাকে । সম্প্রতি, দশম বিবাহবার্ষিকী পালনের ছবিও পোস্ট করেন এই দম্পতি ।

ইনস্টাগ্রামে ভেরিফায়েড অ্যাকাউন্ট রয়েছে মান্যতার । প্রচুর ভক্ত তাকে সেখানে ফলো করেন । ভক্তদের মতে, এটিই হল এখনও পর্যন্ত মান্যতার সবচেয়ে হট ছবি ।

‘গঙ্গাজল’ ছবিতে আইটেম নম্বরে দেখা গিয়েছিল মান্যতাকে । তার পরে অবশ্য বলিউডে আর দেখা যায়নি তাঁকে ।

সঞ্জয় দত্তের স্ত্রী, যমজ সন্তানের মা । ৩৮ বছরের মান্যতা দত্ত অবশ্য ইদানিং বলিউড এবং সংবাদমাধ্যমে চর্চার বিষয় হয়ে উঠেছেন । কারণ আর কিছুই নয়, ইনস্টাগ্রামে বিকিনি-সহ সাহসী পোশাকে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন সঞ্জয় দত্তের ঘরণী ।

হিন্দুস্তান টাইমসে প্রকাশিত খবর অনুযায়ী, মান্যতার বেশ কয়েকটা ছবি নিয়ে আপত্তি রয়েছে সঞ্জয়ের । তিনি চান না মান্যতা খোলামেলা ছবি পোস্ট করুক । স্ত্রীকে সে কথা জানিয়েও দিয়েছেন তিনি ।

কিছু দিন আগে লাল সুইম সুটে একটি ছবি পোস্ট করেছিলেন মান্যতা । আবার বিকিনি ছবিও রয়েছে তাঁর ইনস্টাগ্রাম পেজে । এই ধরনের ছবি পোস্ট করার ক্ষেত্রে মান্যতার আরও সাবধানী হওয়া উচিত বলে মনে করেন সঞ্জয় । বরং, এই ছবিগুলি পোস্ট করার বিষয়ে সঞ্জয়ের মত নেই বলেই শোনা যাচ্ছে ।

জানা গেছে, মান্যতার খোলামেলা ছবি পোস্টের বিষয়টি সঞ্জয়ের নজরে আনেন তাঁর বন্ধুরা । এ নিয়ে স্ত্রীর সঙ্গে কথা বলেন সঞ্জয় । সেই থেকে ছবি পোস্টের বিষয়ে নাকি বেশ সাবধানী মান্যতা ।

ইনস্টাগ্রামে ইদানীং বল্ড ও হট ছবি আপলোড করা তারকাদের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে । আর এ ক্ষেত্রে বলিউড একধাপ এগিয়ে । বলিউড নায়িকাদের হট বিকিনি পরা ছবি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে । প্রায় প্রতিদিনই এমন ঘটনা নজরে আসে ।

কেউ পাপারাজ্জিদের ক্যামেরায় আবার কেউ নিজেরাই নিজেদের ছবি প্রকাশ করেন আলোচনায় থাকার জন্য ।  এসবের মধ্যেই শিরোনামে উঠে এলেন এক বলিউড তারকার স্ত্রী । তিনি ‘মুন্না ভাই’ খ্যাত সঞ্জয় দত্তের সহধর্মীনী মান্যতা । তার সুইমস্যুট পরা ছবিতে এখন কাঁপছে সোশ্যাল সাইট ইনস্টাগ্রাম ।

সম্প্রতি সপরিবারে ‌ইউরোপ ঘুরতে গিয়েছিলেন সঞ্জয় দত্ত ও স্ত্রী মান্যতা । সঙ্গে ছিল কন্যা ইকরা ও ছেলে শাহরান । সেখান থেকেই ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আলোড়ন ফেলে দিয়েছেন একসময়ের অভিনেত্রী মান্যতা । দুই সন্তানের মা হয়ে কিভাবে নিজের সৌন্দর্য্য ধরে রেখেছেন, তাতে অবাক সকলেই । নীল স্যুইমস্যুটে রীতিমত মোহময়ী তিনি ।

ছবিতে দেখা যাচ্ছে মান্যতার পরনে রয়্যাল ব্লু স্যুইম স্যুট । সেক্সি আউটফিটে তিনি যথেষ্ট কমফর্টেবল ও আত্মবিশ্বাসী । বেশ কিছু ছবিতে তার সঙ্গে সঞ্জয় দত্ত এবং দুই সন্তানকে দেখা গেছে । সম্প্রতি ‘পার্চড’ খ্যাত অভিনেত্রী রাধিকা আপ্তের বিকিনি পিকচার সোশ্যাল সাইটে ভাইরাল হয় । এবার সবকিছু ছাপিয়ে যেন পুরো লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন মান্যতা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here