ভাইরাল হল ‘দুপুর ঠাকুরপো’ এর ঝুমা বৌদির বাথটবের ছবি

0
716

হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো‘-এর ঝুমা বৌদিকে নিশ্চয়ই চেনেন? চিনবেনই তো, আর এখন তো তাকে সবাই চেনে । বড় বড় ব্যানার হোক বা লাস্যবিভঙ্গ‚ অনেকেরই নজর কেড়েছেন ঝুমা বৌদির চরিত্রের অভিনেত্রী মোনালিসা । ইনস্টাগ্রামে তাঁর নতুন পোস্ট করা ছবিটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে ভক্তদের মনে । ছবিতে মোনালিসা ওরফে ঝুমা বৌদিকে ফেনা ঢাকা শরীরে বাথটবে শুয়ে থাকতে দেখা গিয়েছে । ছবির ক্যাপশন বলছে‚ ‘অ্যাটিটিউড হ্যাঁ …’ । ব্যাস, আর যায় কোথায় । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবি । এখনো পর্যন্ত প্রায় ১ লক্ষ ৩০ হাজারেরও বেশি লাইক পেয়েছে সেই ছবি ।

সোস‍্যাল মিডিয়ায় নিয়মিত নিজস্ব ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন মোনালিসা । ঝুমা বৌদির ভুমিকায় অভিনয় করার পর থেকেই লাস্যময়ী হিসেবে তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে সবদিকে । তাঁর পোস্ট করা ছবিগুলি তাই মুহূর্তের মধ্যেই ভাইরাল হতে থাকে । এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি ।

ভোজপুরি সিনেমায় অভিনয় করে মোনালিসা বেশ খ্যাতি লাভ করেছিলেন আগেই । এছাড়াও হিন্দি‚ তেলেগু‚ ওড়িয়া‚ বাংলা – এই সব ভাষার নানা সিনেমায় অভিনয় করেছেন তিনি । সঙ্গে সঙ্গে নিজের নাচেও মাতিয়েছেন বহু ভক্তের মনকে ।

দেখুন সেই ছবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here