অনলাইন ক্লাসে ক্যামেরা বন্ধ না করেই স’ঙ্গমে মত্ত প্রেমিক-প্রেমিকা!

0
252
প্রতীকী ছবি

ম’হামা’রি করোনা ভাইরাসের কারণে বিশ্বের বিভিন্ন দেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। এসময় অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষায় ক্ষতি কিছুটা পুষিয়ে নেওয়ার চেষ্টা করা হচ্ছে। তবে এই পদ্ধতিতে মনোযোগ ধরে রাখা বেশ কঠিন। আর অনলাইনে ক্লাস চলাকালে ঘটছে অনেক আজব ঘটনাও। তেমনই এক ঘটনা ঘটেছে ভিয়েতনামে। অনলাইন ক্লাসে ক্যামেরা চালু করে ক্লাস শুরু করেছিলেন যুবক। এরই মধ্যে সব ভুলে প্রেমিকার সঙ্গে অ’ন্তর’ঙ্গ হয়ে পড়েন।

এক পর্যায়ে শারী’রিক সম্পর্কেও মিলিত হন তারা। সম্প্রতি ভিয়েতনামের হো চি মিন শহরের এ ঘটনা ক্লাসে অংশগ্রহণকারীরা তো দেখেছেন বটেই, একই সঙ্গে ভিডিও ছড়িয়ে পড়ায় তা দেখেছেন অনেকেই।

Source

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, নিজের কম্পিউটারের ক্যামেরা বন্ধ করতে ভুলে গিয়েছিলেন ওই যুবক। ফলে সবার সামনেই ঘটেছে পুরো দৃশ্য। ক্লাস চলাকালীন ওই ছাত্র প্রেমিকার সঙ্গে শারী’রিক সম্পর্ক শুরু করার পরে ক্ষু’ব্ধ হয়ে ওঠেন শিক্ষক। তিনি চিৎকার করে বলেন, ‘তুমি কী করছ? ক্লাস চলাকালীন প্রেমিকার সঙ্গে স’ঙ্গম করছ তুমি! তাও আবার ক্যামেরার সামনে।’

Source

এ সময় অধ্যাপকের এই চিৎকার শুনে হুঁশ ফেরে কলেজ ছাত্রের। সঙ্গে সঙ্গে ক্যামেরা বন্ধ করেন তিনি। যদিও তার মধ্যেই এই দৃশ্য কেউ রেকর্ড করে ফেলেছেন। নেটমাধ্যমে তা ছড়িয়েও পড়ে। এদিকে ভিয়েতনামের সংবাদপত্র লাও ডং জানিয়েছে, পরে শিক্ষক ও বাকি ছাত্র-ছাত্রীদের কাছে ক্ষমা চেয়েছেন ওই ছাত্র। এই ঘটনার কথা মেনে নিয়েছে কলেজও। তারা জানিয়েছে, ওই ছাত্রকে সতর্ক করা হয়েছে।

প্রতীকী ছবি

ভবিষ্যতে এই ধরনের কোনও ঘটনা ঘটলে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে তারা। সেই সঙ্গে ওই ছাত্রের শারী’রিক সম্পর্কের ভিডিও শেয়ার না করার আবেদন জানিয়েছে কর্তৃপক্ষ।

সূত্র – একুশে ২৪