স্মার্টফোন ধরার ধরন দেখে জানা যায় আপনি কেমন ব্যক্তিত্বের মানুষ

0
838

পরিসংখ্যান করে ভবিষ্যদ্বাণী করা হয়েছে যে, ২০২০ সালের নাগাদ স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৩ বিলিয়ন হয়ে যাবে । এই বিষয়টা শুধুমাত্র প্রযুক্তির অগ্রগতির ক্ষেত্রেই নয়, বরং পাশাপাশি মানসিক দিক থেকেও ইন্টারেস্টিং । কারণ আমরা যেভাবে স্মার্টফোন ধরি, চালু করি এবং পরিচালনা করি তা আমাদের ব্যক্তিত্ব সম্পর্কে জানান দেয়, যা আপনি কখনো হয়তো কল্পনাও করেন নি ।

আজকে আমরা আপনাদের জন্য একটি আকর্ষণীয় টেস্ট তৈরি করেছি, যা আপনার স্মার্টফোন ধরা এবং সেটা পরিচালিত করার উপর নির্ভর করে আপনার ব্যক্তিত্ব প্রকাশ করবে ।

ছবির দিকে তাকান এবং আপনি সাধারণত যেভাবে আপনার স্মার্টফোন ধরে পরিচালনা করেন তা বাছাই করুন এবং আপনার বাছাইকৃত ধরণ আপনার সম্পর্কে কি বলে তা জানুন ।

১. এক হাতে ধরে ব্যবহার করা

আপনি যদি এই ধরনের ব্যক্তি হয়ে থাকেন যে কিনা শুধুমাত্র এক হাত ব্যবহার করেই নিউজ ফিড স্ক্রল করেন, ট্যাপিং এবং টাইপিং করেন, তাহলে আপনি একজন অত্যন্ত আত্মবিশ্বাসী ব্যক্তি । আপনি যেকোন ধরনের ঝুঁকি নেওয়ার জন্য সদা প্রস্তুত থাকেন, কিন্তু আপনার বুদ্ধিমত্তা আপনাকে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করতে সহায়তা করে ।

তবে, সম্পর্কের ক্ষেত্রে আপনি কিছুটা বিপরীত । একটা সম্পর্ক শুরু করার আগে, সেই ব্যক্তি আপনার জীবনে কতটা জরুরী তা বুঝার জন্য আপনি অনেক সময় নিতে পছন্দ করেন । এই কারণে, আপনাকে অনেকেই অসামাজিক, গম্ভীর এবং চাপা স্বাভাবের মনে করেন ।

২. ফোন ধরতে এবং ব্যবহার করতে দুটো হাত ব্যবহার করা

দুটো হাত দিয়ে ফোন ব্যবহার করা আপনার দ্রুতগতিকে নির্দেশ করে । আপনি খুবই গতিশীল, দক্ষ এবং তাৎক্ষণিক সিদ্ধান্ত নিতে প্রস্তুত থাকেন । আপনি সহজেই নতুন পরিবেশের সাথে খাপ খাওয়াতে পারেন ।

প্রেমের ক্ষেত্রে, আপনার দক্ষতা কাজে লাগে না । এটা প্রকৃতপক্ষে কিছুটা বিপরীত- আপনার প্রেম উধাও হয়ে যায় । আপনি প্রায়শই আপনার দৃঢ়সূচতার কারণে আপনার প্রিয় মানুষের সাথে ঘনিষ্ঠ হতে পারেন না, যা আপনার সম্ভাব্য সঙ্গীকে ভীত করে ।

৩. একহাতে ফোন ধরে, আরেকটি হাতের বৃদ্ধাঙ্গুল দিয়ে স্ক্রিনে কাজ করা

এইভাবে ফোন ধরা আপনার বিচক্ষণতাকে নির্দেশ করে । আপনি জ্ঞানী, স্মার্ট, যুক্তিসঙ্গত এবং বুদ্ধিমান । আপনি যেকোন কাজ করার পূর্বে সেগুলো সাজিয়ে নিন এবং কোনটা আগে করা দরকার তা করেন । আপনার জীবনে যা কিছু ঘটেছে সেটার কারণ মনোযোগ সহকারে লক্ষ্য করেন, যার কারণে আপনার সাথে প্রতারণা করা খুবই কঠিন ।

যাইহোক, প্রেমের বিষয়ে আপনার জ্ঞান কিছুটা কম । আপনি এক্ষেত্রে দ্রুত সিদ্ধান্ত নিয়ে থাকেন এবং চিন্তাহীন সিদ্ধান্তগুলো মাঝেমধ্যে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে । এছাড়াও, প্রেমের ক্ষেত্রে আপনি অত্যন্ত জাজমেন্টাল ।

৪. এক হাত ফোন সাপোর্ট করা এবং আরেকটি হাতের তর্জনী দিয়ে স্ক্রিনে কাজ করা

এইভাবে ফোন ধরা আপনার সৃষ্টিশীলতাকে নির্দেশ করে । আপনার দুর্দান্ত আইডিয়া রয়েছে যা আপনি আপনার জীবনে বাস্তবায়ন করার চেষ্টা করেন এবং আপনি এটা বেশ ভালোভাবেই করেন । আপনি আপনার চিন্তাগুলো একসাথে করে অন্য মাস্টারপিস রচনা তৈরি করতে চান, যা দেখে পুরো বিশ্ব চমকে উঠবে ।

রোমান্টিক সম্পর্কগুলোতে আপনার সৃষ্টিশীলতা লাজুক হয়ে যায়, যা প্রায়শই আপনাকে নতুন সম্পর্ক বিকাশে বাধা দেয় । কেউ যদি আপনাকে ভালোভাবে জানতে পারে, তবে সে অবশ্যই আপনার ব্যক্তিত্বের জন্য মুগ্ধ হয়ে যাবে ।

আপনি সাধারণত কিভাবে মোবাইল ধরে থাকেন ? ব্যক্তিত্বের বিবরণ কি আপনার ব্যক্তিত্বের সাথে মিল ছিল ? আপনার মূল্যবান মন্তব্য আমাদের কমেন্টে শেয়ার করে জানান । সাথে থাকার জন্য ধন্যবাদ ।