সেলিব্রিটিদের ব্যবহৃত অদ্ভুত সামগ্রীগুলো কি পরিমাণ চড়া দামে বিক্রি হয়েছে, জানলে চমকে যাবেন

0
825
rvcj

বলিউড তারকাদের নিয়ে সাধরণ মানুষের অস্বাভাবিক পাগলামির কথা সকলেরই জানা। নিজের পছন্দের সেলিব্রিটির এক ঝলক পাওয়ার জন্য বা তার সাথে কয়েক মূহুর্ত কাটানোর জন্য লোকজন যুগ যুগ অপেক্ষা করে থাকে। প্রায়শই দেখা বলিউড সেলিব্রিটিরা তাদের নিত্য ব্যবহার্য্য জিনিসগুলির নিলাম করেন। সেই সমস্ত সামগ্রী সেলিব্রিটিদের ফ্যান বা ভক্তরা কিনে নেন এবং সেই নিলামের টাকা বেশিরভাগ সময় দান করে দেওয়া হয় প্রয়োজনীয় সংস্থাগুলিকে। কিন্তু আজ আমরা বলিউড সেলিব্রিটি বা তাদের সামগ্রীর ব্যাপারে আলোচনা করবো না। আজ আমরা এমন কিছু আলোচনা করবো যা সত্যিই উদ্ভট।

এই নিবন্ধে আমরা হলিউড সেলিব্রিটিদের বিভিন্ন সামগ্রীর কথা বলবো যেগুলো বেশ চড়া দামে বিক্রি হয়। সেলিব্রিটিদের এইসব সামগ্রীর মধ্যে কিছু জিনিস বেশ উদ্ভট এবং আপনি ভাবলে অবাক হবেন যে সেগুলি কারাই বা কিনলো এবং এত দাম দিয়েই বা কেন। আসুন দেখে নেওয়া যাক-

১. মাইকেল জ্যাকসনের নোংরা আন্ডারওয়্যার (৬.৭৮ কোটি টাকা)

মাইকেল জ্যাকসনের পুরনো নোংরা আন্ডারওয়্যারটি প্রায় ১ মিলিয়ন ডলারে বিক্রি হয়, ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৬.৭৮ কোটি টাকা।

২. নায়াল হরান-এর টোস্ট (৬৭.৭৯ লাখ টাকা)

এক অস্ট্রেলিয়ান টিভি শো’তে যোগ দেওয়ার সময় নায়াল একটি টোস্টের এক টুকরো খেয়ে রেখে দেন। যেটি পরবর্তীকালে বিক্রি হয় প্রায় ১ লাখ ডলারে অর্থাৎ প্রায় ৬৭.৭৯ লাখ টাকা।

৩. জাস্টিন বিবারের চুল (২৭.৫১ লাখ টাকা)

জনপ্রিয় গায়ক জাস্টিন বিবারের চুল তার এক ভক্ত প্রায় ৪০,৬০০ ডলারে কেনেন যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৭.৫১ লাখ টাকা।

৪. ব্রিটনি স্পিয়ার্সের চ্যুইং গাম (৯.৪৮ লাখ টাকা)

সত্যিই ভক্তরা তাদের সেলিব্রিটিদের জন্য কি পরিমাণ পাগল হয় এটা তারই প্রমাণ। ব্রিটনি স্পিয়ার্সের এর এক ভক্ত তার ব্যবহৃত এক টুকরো চ্যুইং গাম ১৪ হাজার ডলার খরচ করে কেনেন, ভারতীয় মুদ্রায় প্রায় ৯.৪৮ লাখ টাকা।

৫. লেডি গাগা-র নকল নখ (৮.১৩ লাখ টাকা)

লেডি গাগার দলের সদস্য তার ভাঙা নখটি কুড়িয়ে পায়। পরবর্তীকালে এক ভক্ত সেই ভাঙা নকল নখটি ১২০০০ ডলার খরচ করে কিনে নেন, ভারতীয় মুদ্রায় যা ৮.১৩ লাখ টাকা। লেডি গাগা তাকে নখের পাশাপাশি একটি চিঠিও দেন যেটা প্রমাণ করে সেটি লেডি গাগারই নখ। এছাড়াও সেই নখের ছবি, টি-শার্ট এবং সেই ইভেন্টের একটি রিস্টব্যান্ডও দেন।

৬. অ্যান্ডি ওয়ারহোলের নকল চুল (৭.৩১ লাখ টাকা)

এই জনপ্রিয় পপ গায়ক অ্যান্ডির ভাইপো তার ১৯৬০ সালের সময় ব্যবহৃত একটি নকল চুল ১০৮০০ ডলারে বিক্রি করেন, ভারতীয় মুদ্রায় ৭.৩১ লাখ টাকা।

৭. এলভিস প্রেসলির নোংরা আন্ডারওয়্যার (৫.৪২ লাখ টাকা)

এলভিস প্রেসলির কিছু পাগল অনুগামী তার ব্যবহৃত নোংরা আন্ডারওয়্যারটি ৮০০০ হাজার ডলারে কিনে নেয়, ভারতীয় মুদ্রায় যার মূল্য ৫.৪২ লাখ টাকা।

৮. স্কারলেট জোহানসনের ব্যবহৃত টিস্যু (৩.৫৯ লাখ টাকা)

The Tonight Show-তে স্কারলেট যখন জে লেনোর সাথে আসেন তখন তিনি নাক মোছার জন্য একটি টিস্যু ব্যবহার করেন। পরে তিনি সেই টিস্যু পেপারে নিজের সাক্ষর করে ব্যাগে রেখে দেন। পরে সেটি eBay-তে ৫৩০০ ডলারে বিক্রি হয়। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৩.৫৯ লাখ টাকা।

৯. জাস্টিন টিম্বারলেকের ফ্রেঞ্চ টোস্ট (৬৯,৪৫৯ টাকা)

সকালে এক ইন্টারভিউ চলাকালীন জাস্টিন তার ব্রেকফাস্ট সারতে সারতে একটা ফ্রেঞ্চ টোস্ট অর্ধেক খেয়ে রেখে দেন পরে সেটা eBay-তে ১০২৫ ডলারে বিক্রি হয় অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৬৯,৪৫৯ টাকা। যখন এটির ক্রেতাকে জিগেস করা হয় তিনি এটা দিয়ে কি করবেন, তিনি বলেন, “আমি এটা শুকনো করে, ঠান্ডা করে, এটাকে সিল করবো তারপর আলমারিতে রেখে দেবো।”

১০. ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির নিশ্বাস (৩০,৭১১ টাকা)

আপনারা যদি তারকা দম্পতি হন, তাহলে আপনাদের নিশ্বাসেরও মূল্য রয়েছে। যেমনটা দেখা যায় ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির ক্ষেত্রে, তাদের নিশ্বাসের মূল্য প্রায় ৪৫৩ ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ৩০,৭১১ টাকা।

এগুলো দেখে কি সত্যিই পাগলামি মনে হচ্ছে না? আপনি কি কখনও এরকম খরচ করবেন আপনার প্রিয় সেলিব্রিটিদের ব্যবহৃত জিনিস কেনার জন্য?

source