সুইমিং পুলে উর্বশীর স্নানের ভিডিও দেখে নিজেকে ঠিক রাখতে পারবেন তো!

0
605

এই সময়ের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন উর্বশী রাউতেলা। তিনি যা করেন তাতেই তিনি হিট। হট ও সে’ক্সি হবার জন্য তার ফলোয়ার সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। নিত্য নতুন ছবি অথবা ভিডিও পোস্ট করে তিনি ভক্তদের মন জয় করে নিচ্ছেন। বলিউডে এখনো পর্যন্ত বেশি ফিল্ম না করলেও তিনি জনপ্রিয়তায় কারো অংশে কম নন। তা তিনি বারবার প্রমাণ করেছেন ইতিমধ্যে।

View this post on Instagram

if you’re bored go binge watch my tiktoks 🍭🤍 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . #love #UrvashiRautela

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on

এবার ভিডিও পোস্ট করে ফের সীমাহীন উত্তাপ ছড়ালেন নিজের ইনস্টাগ্রামে। নতুন নতুন পোস্ট করে ভক্তদের সংখ্যা বাড়িয়েই চলেছেন। এবার নিজের স্নানের একটি ভিডিও শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে।

আপাতত তিনি দেশজুড়ে লক ডাউন হওয়ার কারণে বাড়িতেই বন্দি হয়ে আছেন, তবে তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করে তার উপস্হিতি টের পাইয়ে দিচ্ছেন। সে’ক্সি ফটো ও ভিডিও শুট করতে এই মুহূর্তে উর্বশীর জুড়ি মেলা ভার, আর কেউ তার ধারে কাছে ঘেঁষতে পারবেন না।

৭ বছর আগে ২০১৩ সালে ‘Singh Saab the Great’ সিনেমায় অভিনয় করে তিনি নিজের কেরিয়ার শুরু করেন। সেই ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন অভিনেতা সানি দেওল। এই ছবিটি একেবারেই ফ্লপ হয় এবং বক্স অফিসেও লাভের মুখ দেখে না, যার ফল ভুগতে হয় উর্বশীকে।

এরপর ২০১৬ সালে উর্বশীর আরও দুটি সিনেমা ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ এবং ‘সানাম রে’ মুক্তি পায়। কিন্তু এই সিনেমা দুটিও ফ্লপ হয়। ‘হেট স্টোরি ৪’ সিনেমায় শেষ দেখা গেছে উর্বশীকে।

তবে ঋত্বিক রোশনের ‘কাবিল’ সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ আইটেম নম্বরটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল।

দেখে নিন উর্বশীর শেয়ার করা ভিডিওটি –