বোল্ড ফটোশ্যুটে উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ভাইরাল হল ছবি

0
1472

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার নতুন করে পরিচয়ের প্রয়োজন পড়ে না। বলিউডের অন্যতম সুন্দরী এবং হট অভিনেত্রী হলেন উর্বশী রাউতেলা। হট ও সুন্দরী হওয়া সত্ত্বেও তিনি বলিউডে সেভাবে সুবিধে করতে পারননি। বড় ব্যানারের কোনো কাজ এখনও অবধি জোটেনি উর্বশীর, সেরকমই কোনো বড় স্টারের সাথে কাজ করার সুযোগও পাননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ঠ আধিপত্য রয়েছে ২৪ বছর বয়সী এই সুন্দরীর।

View this post on Instagram

I’m very excited to be on the @maxim.india @maxim special edition issue to celebrate!! Grab your mags now !!!!! by amazing friends @vivekpareek @taras84 @khyatibusa @flaviagiumua @marcepedrozo . Thank you! can’t wait to share the story ♥️♥️ . #UrvashiRautela #UrvashiRautelaforMaxim #MaximGirl #MaximIndia

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor (@urvashirautela) on

সম্প্রতি উর্বশী একটি হট ফটোশ্যুট করিয়েছেন। জনপ্রিয় ‘ম্যাক্সিম’ ম্যাগাজিনের জন্য এই ফটোশ্যুট করেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। এই ফটোশ্যুটে উর্বশীকে দেখা গেছে মনে শিহরণ জাগানো ভঙ্গিমায়। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। আর ভক্তগণ উর্বশীর এরকম লুককে স্বাগত জানিয়েছে।

প্রতিটা ছবিতেই উর্বশীকে দেখা গেছে আলাদা আলাদা স্টাইল ক্যারি করতে। কখনও উর্বশীকে দেখা গেছে বাথরুমের ফোয়ারার ধারার নিচে, কখনও বা সাদা রঙের আউটফিটে।

View this post on Instagram

@urvashirautela for Maxim! #UrvashiRautela #UrvashiRautelaForMaxim #MaximGirl #HotRightNow #SexyBack #MaximIndia

A post shared by Maxim India (@maxim.india) on

প্রতিটা ছবিতেই অসাধারণ লাগছে উর্বশীকে। তার এই ভঙ্গিমা দেখা যাচ্ছে ম্যাক্সিম ম্যাগাজিনে এবং ম্যাগাজিনের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও শেয়ার করা হয় অভিনেত্রীর ছবি।

৬ বছর আগে ২০১৩ সালে ‘Singh Saab the Great’ সিনেমায় অভিনয় করে তিনি নিজের কেরিয়ার শুরু করেন। সেই ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন অভিনেতা সানি দেওল। এই ছবিটি একেবারেই ফ্লপ হয় এবং বক্স অফিসেও লাভের মুখ দেখে না, যার ফল ভুগতে হয় উর্বশীকে।

এরপর ২০১৬ সালে উর্বশীর আরও দুটি সিনেমা ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ এবং ‘সানাম রে’ মুক্তি পায়। কিন্তু এই সিনেমা দুটিও ফ্লপ হয়। ‘হেট স্টোরি ৪’ সিনেমায় শেষ দেখা গেছে উর্বশীকে। তবে ঋত্বিক রোশনের ‘কাবিল’ সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ আইটেম নম্বরটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল।