দুনিয়ার ২০টি সবচেয়ে অদ্ভুত বাথরুম, দেখলে হাসতে বাধ্য হবেন

0
1734

বাথরুম অনেকের কাছেই একটা শৌখিনতার জায়গা। সারাদিনের ক্লান্তির পর ফ্রেশ হতে লোকজনকে ঢুকতে হয় বাথরুমে। আর সেটি যদি না পরিষ্কার সাজানো-গোছানো না হয় তাহলে ফ্রেশ হওয়ার অর্থই বৃথা। বাথরুম অপরিষ্কার হওয়ার জন্য অনেকেই রেস্টুরেন্ট বা হোটেলের বাথরুমে বা পাবলিক টয়লেটে যেতে পছন্দ করেন না। কিন্তু আমরা আজ আপনাদের সামনে এমন কিছু বাথরুমের ছবি নিয়ে এসেছি সেগুলি দেখলে বাথরুমে ঢুকে আসল কাজ করা তো দূরের কথা, আপনি আগে হাসতে থাকবেন। অদ্ভুত সব বাথরুমের ডিজাইন এবং চিন্তা-ভাবনাগুলি যাদের মাথা থেকে বের হয় তাদের কুর্নিশ জানাতেই হয়, বাথরুমের ভিতরেও এমন বিনোদন দেওয়ার জন্য ।

আসুন দেখে নেওয়া যাক সারা দুনিয়ার উদ্ভট সব বাথরুমের ছবি, যেগুলি আপনাকে হাসতে বাধ্য করবে।

১. এই রকম বাথরুমে ঢুকলে তো ছেলেদের রীতিমতো লজ্জায় পড়তে হবে। বাথরুমের দেওয়ালে সারিবদ্ধ মহিলার ছবি অপেক্ষারত রয়েছে পুরুষাঙ্গের মাপ দেখার জন্য।

২. এটা একটু বাড়াবাড়ি পর্যায়ের হয়ে গেছে। সন্ন্যাসীনিদের আকারের ইউরিন্যাল রাখা রয়েছে এখানে।

৩. এই ধরণের ইউরিন্যাল সারা পৃথিবী জুড়েই দেখা যায়। আমস্টারডামে আবার বিভিন্ন রঙের ঠোঁটের রয়েছে এই ইউরিন্যাল।

৪. এই ধরণের টয়লেট আমস্টারডামের রাস্তায় দেখা যায়। একসাথে চারজন এটি ব্যবহার করতে পারেন। তবে হ্যাঁ, জিনিসটি বেশ। সময়সাশ্রয়ী আর জায়গা সাশ্রয়ীও বটে।

৫. বিদেশে বিভিন্ন ধরণের স্ট্রিপ ক্লাব অর্থাৎ যেখানে নগ্ন হয়ে নৃত্য প্রদর্শন করা হয়, সেইসব ক্লাবে এই ধরণের হাত ধোওয়ার সিঙ্ক রয়েছে।

. সত্যিই অদ্ভুত ধরণের এটি। নগ্ন মানুষের কোলে আপনাকে গিয়ে বসতে হবে মলত্যাগের সময়।

৭. এটি গেমারদের জন্য একেবারে আদর্শ। নিজের কাজ সারতে সারতে খেলে নিতে পারেন গেম।

৮. এটি দারুণ আবিষ্কার। এটি এমন একটি বাথরুমের দেওয়াল যেখানে উষ্ণতা বাড়ার সাথে সাথে দেওয়ালের রঙ পরিবর্তন হয়। তাই প্রস্বাবের সময় জলের গরম ধারা দিয়ে নানাধরণের শিল্পকর্ম করা যেতেই পারে।

৯. এটি এক দিক দিয়েই দেখতে পাওয়া যায় এরকম একটি কাচের দেওয়াল দিয়ে তৈরি বাথরুম। অর্থাৎ আপনি নিজের কাজকর্ম সারার সময় বাইরের লোকদের দেখতে পাবেন, কিন্তু তারা আপনাকে দেখতে পাবে না। অদ্ভুত নয়?

১০. কমোডের সিস্টার্নে মাছগুলিকে রেখে দেওয়া হয়। যদিও ফ্লাশ করার সময় মাছ ঠিকই থাকে, তারা কমোডে এসে পড়ে না। তাও এর দরকার ছিল কি?

১১. এটা আবার ঠিক উল্টোটা। অ্যাকোয়ারিয়ামের ভেতরেই রয়েছে টয়লেট। নিজের কাজ কর্ম সারার সময় দেখতে পাবেন মাছেদের নড়াচড়া।

১২. উঁচু থেকে নিচে তাকাতে ভয় পান তাহলে এটা মোটেই আপনার জন্য নয়। বাথরুমের নিচে মেঝেতে বিছানো রয়েছে কাচ, আর তার নিচে রয়েছে ফাঁকা। কাচ ভাঙলেই একেবারে অক্কা পেতে হবে।

১৩. বাথরুমে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করতে চান? তাহলে বানাতেই পারেন হীরে বসানো এরকম টয়লেট সিট যা দেখতে ডিস্কো বলের মতো।

১৪. এতদিন জানতেন এগুলো শুধু বাজানোর জন্য ব্যবহার করা হয়। আজ থেকে এটার নতুন ব্যবহার জেনে নিলেন তো!

১৫. নিজের পছন্দের কার্টুন চরিত্রে মুখে প্রস্বাব করা। রীতিমতো উদ্ভট ও বিরক্তিকর।

১৬. চীনে রয়েছে এই বাথরুম। পৃথিবীর সবচেয়ে বড় পাবলিক বাথরুম। এরকম আরও উদ্ভট আকৃতির ইউরিন্যালস রয়েছে এখানে।

১৭. বাথরুমের কাজ সারার পরই পাহাড়ের চূড়া থেক স্কি করতে করতে চান? তাহলে এই পাহাড়ের চুড়ায় অবস্থিত এই বাথরুম আপনার জন্য একেবারে আদর্শ।

১৮. আসলে এটি কোনো বাথরুম নয়। কিন্তু তাইওয়ানের এই রেস্টুরেন্টে খাবার পরিবেশন করা হয় এরকমই ছোটো আকারের বাথরুমের সরঞ্জামের মাধ্যমেই। দেখে কি আর খেতে ইচ্ছে করবে?

১৯. এটা একটি রেসিং টয়লেট। এর পেছন দিকে একটি জেট ইঞ্জিন লাগানো রয়েছে। কাজ সারতে সারতে রেসিং-এর আনন্দও নেওয়া যাবে এই টয়লেটে।

২০. সঙ্গীতপ্রেমী মানুষদের জন্য একেবারে আদর্শ টয়লেট। টয়লেটের কাজ সারতে সারতে গিটারেও একটু টুং-টাং করে নিতে পারবেন।

মজার বাথরুমের ছবিগুলি দেখে কেমন লাগলো কমেন্ট করে জানান। মজা পেলে ফেসবুকের বন্ধুদের সাথে শেয়ার করুন।

source