ইনস্টাগ্রামের সেরা ১০ জন হট ভারতীয় মডেল

0
1658

আমাদের দেশে বিনোদনের দুনিয়ায় অজস্র সেলিব্রিটি রয়েছেন যারা নিজেদেরকে অনেক উঁচু জায়গায় নিয়ে গেছেন এবং জনপ্রিয় হয়েছেন রুপোলি পর্দায় কাজ করে। কিন্তু এই সব তারকাদের মধ্যে স্বল্প পরিচিত এমন কিছু তারকা রয়েছেন যারা শুধুমাত্র রুপোলি পর্দায় কাজ করে নয়, সোশ্যাল মিডিয়ায় নিজেদের উপস্থিতি দিয়ে জনপ্রিয় হয়েছেন। ইনস্টাগ্রামের এই সব হট মডেলরা প্রায়শই এমন সব আবেদনময় ছবি শেয়ার করেন যা উত্তেজনার পারদকে দ্বিগুণ করে দেয়। সোশ্যাল মিডিয়ায় নিজেদের হট আর বোল্ড লুকের ছবি শেয়ার করে যথেষ্ঠ বিখ্যাতও হয়েছেন এই মডেলরা এবং ফলোয়ারের সংখ্যাও করেছেন তাক লাগার মতো। ইনস্টাগ্রামের এইসব মডেলরা, তাদের ছবি নিয়ে কে কি ভাবলো এসব ব্যাপারে তোয়াক্কা করেন না।

আপাতত ইনস্টাগ্রামে নিজেদের উষ্ণতা ছড়িয়ে দিতেই ব্যস্ত এই মডেল এবং অভিনেত্রীরা। আসুন দেখে নেওয়া যাক –

পূর্বাশা দাস (Purbasha Das)

আদতে বাঙালি পরিবারের মেয়ে পূর্বাশা বর্তমানে মুম্বাইতেই বেশিরভাগ সময় থাকেন। মডেলিং-এর কাজ করেন পূর্বাশা। নিজের সেক্সি ফটোশ্যুটের ছবি প্রায়শই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন পূর্বাশা। আর পূর্বাশা সেক্সি ফটোশ্যুটের ছবিগুলি তাপমাত্রা বাড়ানোর জন্য যথেষ্ঠ।

আমান্ডা শর্মা (Amanda Sharma)

আমান্ডা একজন পেশাদার ভারতীয় মডেল। ধূসর বর্ণা এই সুন্দরী একাধিক জামা-কাপড়ের কোম্পানির বিজ্ঞাপনে কাজ করেছেন। মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ হয়েছিলেন আমান্ডা। ইনস্টাগ্রামে তাকে ফলো করার অন্যতম কারণ হল, তার শেয়ার করা প্রাণবন্ত ও বোল্ড ছবিগুলি।

স্যাবি সুরি (Sabby Suri)

একজন ফ্যাশন মডেল হওয়ার পাশাপাশি একজন রানওয়ে মডেল (র‍্যাম্প ওয়াক) স্যাবি। এছাড়াও অনেক বড় ব্র্যান্ডের বিজ্ঞাপনের পরিচিত মুখ স্যাবি। সম্প্রতি একটি পাঞ্জাবি সিনেমাতে অভিনয়ও করেছেন। Saptrass নামের শাড়ি কোম্পানির জন্য তার ফটোশ্যুট যথেষ্ঠ সুনাম পেয়েছিল। ইনস্টাগ্রামেও শাড়ি পরে বোল্ড লুকে ছবি শেয়ার করেন স্যাবি।

শামা সিকান্দার (Shama Sikander)

শামা একাধিকবার নিজের বোল্ড ছবি শেয়ার করে তার ফলোয়ারদের বাকরুদ্ধ করে দিয়েছেন। শামা একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী হওয়ার পাশাপাশি মডেলিংও করেন। শামার নতুন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার নতুন ছবি দেখার জন্য সবসময়ই অপেক্ষায় থাকে তার ভক্তরা।

সামিয়া বাঙ্গেরা (Sameea Bangera)

সামিয়ার জন্ম হয় হায়দ্রাবাদে। জন্মের এক বছর পরই সে তার পরিবারের সাথে মেলবোর্ন চলে যায়। বর্তমানে সে একজন জনপ্রিয় ভারতীয় মডেল। তার হট এবং সেক্সি ফটোশ্যুটের জন্য সে খুব দ্রুত জনপ্রিয়তা অর্জন করে। সোশ্যাল মিডিয়ায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে সামিয়ার ফলোয়ার্স। ফটোশ্যুটের পাশাপাশি বিভিন্ন ফ্যাশন শো-তেও দেখা যায় সামিয়াকে।

ফারাহ কাদের (Farrah Kader)

ফারাহ ইতিমধ্যেই Project Marathwada সিনেমাতে অভিনয় করে নিজের অভিনয় জীবনের শুরু করে ফেলেছেন। যদিও ২০১৬ তে রিলিজ হওয়া এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। কিন্তু সিনেমা ফ্লপ হলেও এই সিনেমার হট অভিনেত্রী ফারাহ সকলের নজরে আসেন এবং আশা করা যায় যে ফারাহ এই সুযোগকে কাজে লাগাবেন। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিগুলিতে তার ভক্তদের দেয়ে বেশ আশানুরুপ প্রতিক্রিয়া পান ফারাহ।

রিহা ইনশা (Rhea Insha)

রিহা একজন মডেল এবং ব্লগার। তাছাড়া ইনস্টাগ্রামের জনপ্রিয় মুখগুলির মধ্যে একটি। স্টাইলিস হওয়ার সাথে রিহা সুন্দরী এবং বোল্ড। তার এই বোল্ড অবতার অবশ্যই তাকে একদিন সাফল্য এনে দেবে। ইতিমধ্যেই অনেক ফটোশ্যুট করেছেন রিহা এবং তার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিগুলি সত্যিই হট।

অদিতি বুধাথোকি (Aditi Budhathoki)

অদিতি নেপালের একজন বিখ্যাত মডেল। নিজের বোল্ড আর হট লুকের জন্য নেপালের সানি লিওন নামেও পরিচিত অদিতি। আদতে নেপালের মেয়ে হলেও বর্তমানে অদিতি ভারতেই বেশিরভাগ সময় থাকেন এবং বিভিন্ন নামজাদা সংস্থার বিজ্ঞাপনে কাজ করেন।

সাক্ষী প্রধান (Sakshi Pradhan)

‘রাগীনি এমএমএস রিটার্নস’ সিনেমায় অভিনয় করার পরই দ্রুত জনপ্রিয়তা অর্জন করেন এই মডেল ও অভিনেত্রী। ওই সিনেমায় করিশ্মা শর্মার সাথে তার অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের মনে শিহরণ জাগিয়েছিল। নিজের বোল্ড অবতারের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সাক্ষী।

সাক্ষী চোপড়া (Sakshi Chopra)

আপনার যদি মনে হয় যে, এই তালিকায় সাক্ষী চোপড়া কেন আছে, তাহলে সাক্ষীর ইনস্টাগ্রাম প্রোফাইলটা একবার ঘুরে দেখতে পারেন। এই যুবতী নিজেই নিজেকে সেলেব বানিয়েছেন। সাক্ষী, পরিচালক রামানন্দ সাগরের নাতনি। ইনস্টাগ্রামে তার শেয়ার করা ছবিগুলিতে লাইক আর কমেন্টগুলিই তার সেলেব হওয়ার প্রমাণ দেয়।

স্কারলেট এম রোস (Scarlett M Rose)

স্কারলেট জনপ্রিয়তার শিখরে উঠেন MTV চ্যানেলে অনুষ্ঠিত Splitsvilla শো তে ২০১৪ সালে বিজেতা হওয়ার পর। এরপর MTV তেই সেক্সি স্কারলেট নামে সঞ্চালিকার ভূমিকায় কাজ করেন। স্কারলেটের ছবিগুলি তাপমাত্রা কয়েক ডিগ্রি অবধি বাড়িয়ে দিতে পারে।

করিশ্মা শর্মা (Karishma Sharma)

সিনেমায় অভিনয়ের পাশাপাশি একাধিক টিভি সিরিয়ালে অভিনয় করেছেন করিশ্মা। সুন্দরী হওয়ার সাথে নিজের বোল্ড অবতারের জন্য সোশ্যাল মিডিয়ায় অসম্ভব জনপ্রিয় এই অভিনেত্রী। প্রায়শই ভক্তদের মনে ঝড় তোলেন নিজের হট ছবি শেয়ার করে।

আপনাদের কাকে সবচেয়ে ভালো লাগলো কমেন্ট করে জানান।

ছবি – SantaBanta

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here