প্রকাশিত হল ২০১৮ সালের গুগলে সবচেয়ে বেশি সার্চ হওয়া সেলিব্রিটিদের তালিকা! তালিকায় পয়লা নম্বরে কে আছেন দেখলে চমকে যাবেন

0
1389

ইন্টারনেটে যেকোনো জিনিস খোঁজার বা জানার অন্যতম সেরা উপায় হল জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল-এ সেই বিষয় সম্পর্কে সার্চ করা। গুগল সার্চে ভারতীয়দের অনুসন্ধানের তালিকা দেখতে গেলে সবচেয়ে প্রথমে আসে সেলিব্রিটিদের কথা কারণ ভারতীয়রা সেলিব্রিটিদের নিয়েই গুগলে সবচেয়ে বেশি সার্চ করে। ২০১৮-এর প্রায় শেষে এসে দেখে নেওয়া যাক কোন কোন সেলিব্রিটিদের ব্যাপারে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে।

২০১৮ সালের গুগলে সবচেয়ে বেশি সার্চ হওয়া সেলিব্রিটিদের তালিকাটি দেওয়া হল –

১০. বনি কাপুর

ভারতীয় চলচ্চিত্র প্রযোজক বনি কাপুর যিনি অনেকগুলি সফল বলিউড সিনেমা প্রযোজনা করেছেন যেমন মিস্টার ইন্ডিয়া, নো এন্ট্রি, জুদাই -এর মতো। বনি কাপুর গুগলে সবচেয়ে বেশি সার্চ হওয়া ব্যক্তিত্ত্বদের মধ্যে একজন যিনি ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে শ্রীদেবীর মৃত্যুর পর আলোচনার শিরোনামে উঠে আসেন।

৯. অনুপ জলোটা

পেশাগতভাবে অনুপ জলোটা একজন সফল ভজন গায়ক। কিন্তু গুগল সার্চে উপরের দিকে তার নাম উঠে আসার কারণ এটি নয়। বিগ বসের দ্বাদশ সংযোজনে জসলিন মাথারুর সাথে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠলে ভারতীয়রা অনুপ জলোটার ব্যাপারে গুগলে সার্চ করা শুরু করে দেন।

৮. মেঘান মার্কেল

মেঘান আদতে একজন আমেরিকান অভিনেত্রী। জনপ্রিয় টিভি সিরিজ স্যুটস – এ তার র‍্যাচেল জেন চরিত্রটির জন্য যথেষ্ঠ পরিচিতি পান। এরপর মেঘান রাজ পরিবারের সদস্যা হন প্রিন্স হ্যারিকে বিয়ে করে। গুগল সার্চের সেরা দশে স্থান পাওয়ার জন্য যথেষ্ঠ কারণ রয়েছে মেঘানের।

৭. সলমন খান

২০১৮-তে সলমন খান জনপ্রিয় সিনেমা ‘রেস’-এর তিন নম্বর সংস্করণ ‘রেস ৩’ নিয়ে হাজির হন। সিনেমাটি বক্স অফিসে ভালোরকম সাফল্য পায়। এছাড়াও সলমনকে দেখা গেছে বিগ বসের দ্বাদশ সংস্করণের হোস্ট হিসেবে। এরপর তিনি নিজের শ্যালক আয়ুষ শর্মাকে লাভরাত্রি সিনেমায় লঞ্চ করেন।

৬. সারা আলি খান

নবাগতা এই সুন্দরী রীতিমত সকলকে তাক লাগিয়ে দিয়েছেন সাম্প্রতিক সময়ে। তার প্রথম ‘কেদারনাথ’- এ সারা তার অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন। রণবীর সিং-এর বিপরীতে সারার পরবর্তী সিনেমা ‘সিম্বা’ খুব শীঘ্রই মুক্তি পাবে।

৫. আনন্দ আহুজা

আনন্দ আহুজা সাধারণ লোকের নজরে আসেন যখন সোনম কাপুর তার সাথে প্রেমের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। আনন্দ আহুজা ‘Bhane’ নামের একটি জুতো সংস্থার মালিক। সোনম কাপুরের সাথে সম্পর্কের কথা ঘোষণা হতেই গুগল সার্চের সেরা দশের তালিকায় জায়গা করে নেন আনন্দ আহুজা।

৪. প্রিয়াঙ্কা চোপড়া

ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে গাঁটছড়া বাঁধেন ১লা ডিসেম্বর। নিক জোনাসে সাথে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই সংবাদ শিরোনামে জায়গা করে নেন প্রিয়াঙ্কা। বর্তমানে তিনি নিজেদের বিয়ের লস অ্যাঞ্জেলসের রিশেপশন নিয়ে ব্যস্ত।

৩. সপ্না চৌধুরী

সপ্না চৌধুরী একজন জনপ্রিয় গায়িকা এবং তার নাচ ও স্টেজ পারফরমেন্সের জন্য সবচেয়ে বেশি পরিচিত হরিয়ানাতে। বিগ বসেও অংশগ্রহণ করেছিলেন সপ্না। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়। এমনকি ‘ভিরে দি ওয়েডিং’ সিনেমায় একটি আইটেম নম্বরেও দেখা গেছে সপ্নাকে।

২. নিক জোনাস

প্রিয়াঙ্কার সাথে সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই খুব দ্রুত গুগল সার্চের তালিকার উপরের দিকে উঠে আসেন নিক। ১লা ডিসেম্বর প্রিয়াঙ্কার সাথে রাজকীয়ভাবে নিজের বিয়ে সারেন নিক। আমেরিকায় বিয়ের রিসেপশন নিয়ে বর্তমানে ব্যস্ত নিক।

১. প্রিয়া প্রকাশ ওয়ারিয়র

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র – এমন এক ভারতীয় যিনি সামান্য এক চোখের ইশারায় রাতারাতি ঝড় তুলেছিলেন ইন্টারনেটে। একটি সিনেমার টিজারের এক মিনিটেরও কম একটি রাতারাতি ভাইরাল হয়ে যায় গোটা ভারত জুড়ে। এমনকি ২০১৮ -এর শুরুর দিকে আলোচনার প্রধান বিষয় হয়ে উঠেছিলেন প্রিয়া। মাত্র দু দিনে রেকর্ড ভাঙা ইন্সটাগ্রাম ফলোয়ার্স পেয়েছিলেন প্রিয়া। গুগল সার্চেও নিজের এক নম্বর জায়গা ধরে রেখেছেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।