চুরি করতে এসে কয়েক ঘন্টা ধরে দরজার বেল চাটল চোর! ভাইরাল হল ভিডিও

0
403

চুরি করতে এসেছিল চোর। কিন্তু না ভাঙল দরজা, না জানালা। বরং প্রবেশদ্বারের কলিং বেল ঘণ্টার পর ঘণ্টা চেটে চলেছে চোর। এমনই এক বিচিত্র ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার স্যালিনাস শহরে। ঘরের সবাই তখন গভীর ঘুমে।

ক্যালিফোর্নিয়ার পুলিশ এমনই এক ব্যক্তির সন্ধানে ব্যস্ত যিনি অদ্ভুত এই আচরণ করেছেন। গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার স্যালিনাসে ডানগান পরিবারের বাড়ির দরজায় ঘণ্টা খানেক ধরে রবার্টো ড্যানিয়েল অ্যারও নামের ওই চোরের কলিং বেল চাটার ফুটেজ ধরা পড়েছে বলে জানিয়েছে স্কাই নিউজ।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার এক বাড়ির দরজায় এক ব্যক্তির তিন ঘণ্টা কলিং বেল চাটার একটি ফুটেজ ধরা পড়েছে। আজব এই আচরণ করেছেন ৩৩ বছর বয়সী রবার্টো ড্যানিয়েল।

বাড়ির মালিক সিলভিয়া ডানগান জানান, ঘটনার সময়ে তিনি বাড়িতে ছিলেন না, কিন্তু তার সন্তান ছিল। দরজায় কিছু একটা হচ্ছে এই নোটিফিকেশন পেয়ে তারা ক্যামেরার ফুটেজ লক্ষ্য করেন। তখনই তাজ্জব হয়ে দেখেন রবার্টো ক্যামেরার দিকে তাকিয়ে কলিং বেলটি চাটছেন।

সিলভিয়া বলেন, ভোর পাঁচটায় আমি বেরিয়ে যাই, আমার ছেলে সকাল ৬ টার আগে ওঠে না। বিচ্ছিরি এই ফুটেজ সামাজিক মাধ্যমে আসতেই হাজার হাজার মানুষ তাদের মতামত জানিয়েছেন।

ডানগানরা এই ফুটেজ দেখার পরেই স্যালিনাস পুলিশকে খবর দেয়। পুলিশ জানায় এই চোরের নাম রবার্টো ড্যানিয়েল অ্যারও। পুলিশ আরও যোগ করে যে, রবার্টো প্রায় তিন ঘণ্টা দরজার বেল চেটেছিলেন। এবং চেটে বেশ তৃপ্তও হয়েছেন।

পুলিশ ৩৩ বছর বয়সী এই রবার্টোর সন্ধান করছে। ছোটখাটো চুরি এবং চুরির চেষ্টার মামলা হতে পারে তাঁর বিরুদ্ধে।

আসুন দেখে নেওয়া যাক সোশ্যাল মিডিয়ায় এই ব্যাপারে কিরকম মজার প্রতিক্রিয়া পাওয়া গেছেঃ

#১

#২

#৩

#৪

#৫

সূত্র – NDTVবাংলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here