বলিউডের ধোনি সুশান্তের ব্যাপারে অনেকেই এই চমকপ্রদ তথ্যগুলি জানেন না

0
706

বিশিষ্ট বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত রবিবার মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে আ’ত্মহ’ত্যা করেছেন। পুলিশ জানিয়েছে যে ৩৪ বছর বয়সী এই অভিনেতার ম’রদেহ বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। পুলিশ জানিয়েছে যে রাজপুতের ঘর থেকে কোনও সু’ইসা’ইড নোট উদ্ধার করা হয়নি। অভিনেতা যেমন অল্প বয়সে মারা যান, বলিউডের এমএস ধোনি সম্পর্কে অজানা কিছু তথ্য এখানে তুলে ধরা হল, যা আপনাকে অবাক করে দেবে।

১. সুশান্ত মূলত বিহারের পাটনার বাসিন্দা। তাঁর বোন মিতু সিং রাজ্য স্তরের ক্রিকেটার।

২. বলিউড অভিনেতা সহ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সাথেও ছয় বছরের সম্পর্কের মধ্যে ছিলেন। তবে ২০১৬ সালে দুজনেই আলাদা হয়ে যান।

৩. সুশান্ত তার মাকে খুব ভালোবাসতো। তবে তিনি খুব অল্প বয়সেই (মাত্র ১৬ বছর) তাকে হারিয়েছিলেন এবং প্রায়শই তার সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টে তার সম্পর্কে পোস্টগুলি ভাগ করে দিতেন। তাঁর শেষ ইনস্টাগ্রাম পোস্টটি ছিল তাঁর মাকে নিয়ে।

৪. AIEEE প্রবেশিকা পরীক্ষায় সুশান্ত সারা দেশে ৭ম স্থান পেয়েছিলেন এবং দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছিলেন তবে যাইহোক তিনি তার স্বপ্ন অনুসরণের জন্য এবং অভিনেতা হওয়ার জন্য ইঞ্জিনিয়রিং-এর শেষ বছরটি পড়েননি।

৫. টিভি ইন্ডাস্ট্রিতে প্রবেশের আগে তিনি শমাক দাওয়ারের দলে বিভিন্ন পুরষ্কারের অনুষ্ঠানে একজন ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পী হিসাবে কাজ করেছিলেন।

৬. সুশান্ত সিং এমএস ধোনিতে তাঁর ভূমিকার জন্য প্রস্তুতি নিতে প্রায় দেড় বছর সময় নিয়েছিলেন।

৭. সুশান্ত সিংয়ের প্রথম সিনেমাটি ছিল “শুদ্ধ দেশী রোম্যান্স” এবং এই ভূমিকাটি শহীদ কাপুরকে দেওয়া হয়েছিল এবং তিনি এর শুটিংও শুরু করেছিলেন। তবে অবশেষে তিনি ছবিটি বাদ দেন এবং সুযোগ পেয়েছিলেন সুশান্ত।

৮. সুশান্ত সিং রাজপুত অবশ্যই বুদ্ধিমান মানুষ কারণ তিনি পদার্থবিজ্ঞানেও জাতীয় স্তরের অলিম্পিয়াড বিজয়ী।

৯. তিনি একাধিক প্রতিভাবান ব্যক্তি এবং তিনি অ্যালান আমিনের কাছ থেকে মার্শাল আর্ট শিখেছেন, অ্যাশলে লোবোর ট্রুপের সাথে নাচেন এবং মোহিত সুরিকে “রাজ ২” এর সময় সহায়তা করেছিলেন।

১০. পবিত্র রিশতা তাঁর প্রথম সিরিয়াল ছিল না কারণ তাঁর প্রথম সিরিয়াল ছিল “কিস দেশ মে হে মেরা দিল” এবং এতে তিনি প্রীতের ভূমিকায় অভিনয় করেছিলেন।

সুশান্তের অকাল মৃত্যু অনেক লোককে বাকরুদ্ধ করে দিয়েছে। বলিউডের একাধিক তারকা, ক্রিকেটার এবং রাজনীতিবিদ তাঁর মৃত্যু সম্পর্কে টুইট করেছেন এবং এই শোচনীয় ঘটনায় শোক প্রকাশ করেছেন।