রীতিমত সিঙ্ঘম স্টাইলে এক গোরুর প্রাণ বাঁচালেন ট্যাংকার চালক; সিনেমার স্টান্টকেও হার মানাবে বাস্তবের এই ঘটনা (ভিডিও সহ)

0
533

বর্তমানে আমাদের দেশে চর্চার অন্যতম বিষয় হয়ে উঠেছে গোরু। কখনো রাজনৈতিক কারণে, কখনোও বা ধর্মীয় কারণে বিতর্কের সৃষ্টি হয়েছে গোরু নিয়ে। সম্প্রতি গুজরাতের জুনাগড়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে যা রীতিমত তাজ্জব করে দিয়েছে সকল মানুষকে। জুনাগড়ের এই ঘটনা আপনাকে বিস্মিত করার জন্য যথেষ্ঠ। ট্যাংকারের ড্রাইভার এক গোরুর প্রাণ বাঁচানোর জন্য নিজের জীবন বাজি লাগিয়ে দেন।

via

ভিডিওতে দেখা যায়, এক গোরু রাস্তা পারাপারের চেষ্টা করছিল। ঠিক তখনই তার পিছন দিক থেকে তীব্র গতিতে ছুটে আসে এক ট্যাংকার। হঠাৎ সামনে ট্যাংকারটি এসে পড়ায় গোরুটি কি করবে ভেবে না পেয়ে আবার পিছন দিকে ছুটে যেতে শুরু করে। রাস্তার মাঝে হঠাৎ গোরুটি এসে পড়ায় তা দেখে ট্যাংকার ড্রাইভার সাত-পাঁচ না ভেবে সজোরে ব্রেক কষেন, আর তার পরই দ্রুত গতিতে থাকা ট্রাকটি প্রায় ১৮০ ডিগ্রি ঘুরে শেষ অবধি স্থিরভাবে দাঁড়িয়ে যায়।

via

যেরকমভাবে অজয় দেবগণ সিঙ্ঘম সিনেমায় নিজের স্কর্পিও গাড়িতে ব্রেক মেরে থামিয়ে এক অপরাধীকে ধরেন, সেই একই স্টাইলে ব্রেক মেরে গোরুটির প্রাণ বাঁচান ওই ট্যাংকার চালক। রাস্তার ধারে থাকা সিসিটিভিতে সমগ্র ঘটনাটি রেকর্ড হয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। অনেক ইউজাররা সেই ভিডিও দেখে বাহবা দেন ড্রাইভারকে।

via

এই ঘটনায় ট্যাংকার ড্রাইভারের মৃত্যুও ঘটতে পারতো বা ট্যাংকারটি উল্টেও যেতে পারতো। যাইহোক সৌভাগ্যবশত এসব কোনোটাই হয়নি এবং কারোরই কোনোরকম চোট লাগেনি।

দেখে নিন সেই রোমহর্ষক ভিডিওটি –

এই ঘটনা থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিৎ। গবাদি পশুদের খোলা রাস্তায় ছেড়ে দেওয়া উচিত নয়, গাড়িও এরকম মারাত্মক গতিতে চালানো ঠিক নয়। একটা ছোট ভুল থেকে একটা বড় ঘটনা ঘটে যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here