‘ছেলেদের জাঙিয়া দেখা গেলে কুল!, মেয়েদের ব্রায়ের স্ট্র্যাপ দেখা গেলেই সমস্যা?’ আবারো বিস্ফোরক স্বস্তিকা

0
353

স্বস্তিকা মুখোপাধ্যায়, বরাবরই তিনি নেট দুনিয়ায় সরব। স্পষ্ট কথা বলতে বা নিজের মত প্রকাশ্যে কখনই কিন্তু বোধ করেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউড থেকে বলিউজড, অভিনয়ের এক ভিন্ন মেজাজ তৈরি করা এই ডিভা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়ে থাকেন। আর মুহূর্তে তার প্রতিবাদ করে সাফ মন্তব্য করতে কখনই তিনি পিছু পা হন না। এবারেও তার ব্যতিক্রম হল না।

বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। হেয়ার কাট থেকে লাইফস্টাইল সবেতেই বিতর্ক খুঁজে পান নেটিজেনরা। এদিকে স্বস্তিকা মুখোপাধ্যায়ের অভিনয়ের প্রশংসা সকলেই করেন। এই সময়কার টিনএজ মেয়েদের কাছে তিনি যে অন্যতম অনুপ্রেরণা তা তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই সহজে বোঝা যায়।

ঘটনার সূত্রপাত আসলে এক সিনেমার পোস্টার নিয়ে। হইচই ওয়েব প্ল্যাটফর্মে ‘তাসের ঘর’ নামে একটি ছবি আসছে। যেখানে স্বস্তিকাকে দেখা যাবে সুজাতা নামের এক চরিত্রে। সম্প্রতি সিনেমায় স্বস্তিকার সেই লুকই প্রকাশ্যে এসেছে। পোস্টারে চরিত্রের সঙ্গে মানিয়ে একেবারে সাধারণভাবেই ধরা দিয়েছেন অভিনেত্রী। তাতেই দেখা গিয়েছে স্বস্তিকার অন্তর্বাস উঁকি মারছে। আর এতেই নেটজনতার একাংশ একেবারে রে-রে করে উঠেছে!

একাধিক মন্তব্যের মধ্যে উঠে এলো- কাব্য করে এক নেটিজেনের মন্তব্য, “তোমার কালো অন্তর্বাস, আমি ভীষণ হতাশ!” পরিচালক কেন পোস্টারে ব্রা-এর স্ট্র্যাপ দেখালেন? খুব জানতে ইচ্ছে করছে। তাহলে কি ধরে নেব, গল্পের সঙ্গে এর কোনও যোগ রয়েছে। এই পোস্ট দেখা মাত্রই উত্তর দিলেন স্বস্তিকা। আর এই মন্তব্য দেখার পরই সপাটে জবাব ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী।

এরপর তাঁর নিজের ভঙ্গিতেই সকলকে উত্তর দিলেন তিনি। ‘এই যে ছেলেরা ছোট আন্ডারওয়্যার পরেন, খালিগায়ে হিরোগিরি দেখান তাতে কি আমাদের কিছু চোখে লাগে না? মনে যদিও বা লাগে আমরা কিন্তু কিছুই বলি না। এদিকে কোনও মেয়ের ব্রা-এর স্ট্র্যাপ দেখালে দিব্য হাসি মুখ করে ওদিকেই তাকিয়ে থাকি। চোখে মুখে তখন সেকী লোভ, মনে মনে কত প্রশ্ন…কেন এটাকে স্বাভাবিক ঘটনা বলে মনে হয় না’?

সূত্র –