‘প্যান্ট না পরায়’ রেস্তোরাঁ থেকে বের করে দেওয়া হলো নায়িকার বোনকে (দেখুন ভিডিও)

0
821

রেস্তোরাঁয় গিয়েছিলেন ইয়ামি গৌতম এবং তাঁর বোন সুরিলি। কিন্তু সেখানে গিয়ে যে অভিজ্ঞতা নিয়ে ফিরলেন তা বোধ হয় মনে থেকে আমৃত্যু। ওই রেস্তোরাঁ থেকে নাকি বেরিয়ে যেতে বলা হল সুরিলিকে। কিন্তু কেন জানেন?

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম। তার বোন সুরিলি গৌতমও শিগগিরই বিটাউনের সিনেমায় পা রাখতে চলেছেন। শুটিংয়ের কারণে দুই বোন এখন সার্বিয়ায়। সেখানে খেতে গিয়েছিলেন দুই বোন। কিন্তু সুরিলি টপের নিচে প্যান্ট পরেননি বলে তাকে রেস্টুরেন্ট থেকে বের করে দেওয়া হয়।

আসলে এতই ছোট প্যান্ট পরেছিলেন সুরিলি যে ম্যানেজার তা দেখতে পাননি। তিনি ভেবেছেন প্যান্ট না পরেই রেস্তোরাঁয় এসেছেন সুন্দরী। ইয়ামি তাকে অনেক বোঝানোর চেষ্টা করেন, কিন্তু তিনি তার সিদ্ধান্তে অনড়। স্পষ্ট জানিয়ে দিলেন, এ রকম দৃষ্টিকটু পোশাক রেস্তোরাঁয় পরা যাবে না।

কিন্তু এই ঘটনায় দুঃখ না পেয়ে বরং হাসি-খুশিভাবেই মেনে নেন ইয়ামি ও সুরিলি। ঘটনাকে কেন্দ্র করে দুই বোন একটি ভিডিও-ও আপলোড করেন সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে। ভিডিওতে ব্যাপারটি নিয়ে দুজনকে বেশ মজা করতে দেখা যায়। নিমেষে তা ভাইরালও হয়ে যায়।

#carfiesta #thursdayfeels 💚🤘🏻

A post shared by Surilie Gautam (@surilie_j_singh) on

এদিকে ‘ব্যাটেল অব সারাগড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সুরিলি। পরিচালক রাজকুমার সন্তোষীর পরিচালনায় বলিউড অভিষেক করবেন তিনি। আর ইয়ামিও এ মুহূর্তে ব্যস্ত তার সিনেমা ‘বাত্তি গুল মিটার চালু’ নিয়ে। যেখানে তার বিপরীতে রয়েছেন শহীদ কাপুর। উরি ঘটনার ওপর ভিত্তি করে তৈরি সিনেমা ‘উরি’-তেও দেখা যাবে ইয়ামিকে।

💋

A post shared by Surilie Gautam (@surilie_j_singh) on

এটি সেই রেস্টুরেন্টের ভিডিও-

source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here