লজ অ্যাঞ্জেলেসে সানি লিওনের বাংলোর অন্দরমহল দেখলে চোখ কপালে উঠবে

0
279
bollywoodshadis

অভিনেত্রী সানি লিওন তার পরিবারের সাথে লস অ্যাঞ্জেলেসে তার ৩৯ তম জন্মদিন উদযাপন করেছেন সম্প্রতি। তিনি সম্প্রতি স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তিন শিশু – নোয়া, আশের ও কন্যা নিশাকে নিয়ে ভারত থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে গেছেন নিজস্ব নিরা’পদ আশ্রয়ে থাকার জন্য।

View this post on Instagram

Happy Mother’s Day to all mothers out there. In life when you have children your own priorities and well being takes the back seat. Both @dirrty99 and I had the opportunity to take our children where we felt they would be safer against this invisible killer “corona virus” Our home away from home and secret garden in Los Angeles. I know this is what my mother would have wanted me to do. Miss you mom. Happy Mother’s Day!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য সংবাদ পোস্ট করে সানি লিখেছিলেন যে তিনি মনে করেন তার বাচ্চারা সেখানে নিরা’পদ থাকবে। “সেখানে উপস্থিত সমস্ত মায়েদের শুভ মা দিবস। জীবনে যখন আপনার বাচ্চারা থাকে তখন আপনার নিজের অগ্রাধিকার এবং সুস্থতা পিছনের আসনটি নেয়। @Dirrty99 এবং আমি উভয়ই আমাদের বাচ্চাদের নিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিলাম যেখানে আমরা অনুভব করেছি যে তারা এই অদৃশ্য হ’ত্যা’কারী “ক’রোনা ভাই’রাস” থেকে লস অ্যাঞ্জেলেসের বাড়ি এবং গোপন বাগান থেকে দূরে নিরাপদ হবে। আমি জানি আমার মা আমাকে এটি করতে চাইতেন। মা তোমাকে অনেক মনে পরছে। শুভ মাতৃ দিবস,” তিনি লিখেছিলেন।

View this post on Instagram

Love my blue room!! @dirrty99 Los Angeles!!!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সানির লস অ্যাঞ্জেলস এর বাংলো বাড়ি শেরম্যান ওকস, যা বেভারলি হিলস্‌ থেকে ৩০ মিনিটের দূরে।

সানি ২০১৭ সালে বাড়ি কিনেছিলেন এবং আবাস থেকে ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন।

বাড়ির পাঁচটি শয়নকক্ষ, একটি সুইমিং পুল, একটি বিশাল ডেক অঞ্চল, একটি সবুজ সবুজ বাগান রয়েছে। এটি আইকনিকের হলিউড সাইন থেকে মাত্র পাঁচ মিনিট দূরে।

তাদের বাড়ি সম্পর্কে কথা বলতে গিয়ে ড্যানিয়েল ২০১৭ সালে বলেছিলেন, “সানি এবং আমি এই সম্পত্তিটি অনেক দিন ধরে চেয়েছিলাম। আমরা এই সপ্তাহে দখল পেয়েছি। আমরা ইতালি, রোম এবং স্পেনের সমস্ত নিদর্শনগুলির জন্য কেনাকাটা করেছি। বাড়িটি আমাদের ব্যক্তিত্ব এবং স্বাদ প্রতিফলিত করে। আমরা সজ্জার জন্য শপিং করে বিশ্ব ভ্রমণ করেছি।”

সানি যখন ড্যানিয়েলকে নিয়ে ঘরে ঢুকলেন, এমনকী তিনি যখন ভিডিওটি চালাচ্ছিলেন তখন তিনি তাকে নিজের পায়ে তুলতে গিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন।

সানি ঘরে একটি ছোট গাছ এবং একটি গণেশের মূর্তি রেখেছিলেন।