প্রকাশ্যে রাস্তায় আদর আদর-খেলায় মাতলেন রাজ-শুভশ্রী, দেখুন নিজের চোখেই

0
527

সত্যি বলতে গেলে, টলিউডের পাওয়ার কাপল তো এখন তাঁরাই । এখনও পর্যন্ত জাঁকজমকের বিয়ে থেকে শুরু করে নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত যে ভাবে সোশ্যাল মিডিয়ার নানা হ্যান্ডেলে ছড়িয়ে দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী, তেমনটা টলিউডে কাউকেই করতে দেখা যায় না । খুব সম্ভবত পারেন না বলে, হয় তো দ্বিধা এসে আটকে দেয় ।

কিন্তু জনপ্রিয়তা ধরে রাখতে হলে দ্বিধা যে ঝেড়ে ফেলতে হয় প্রাক্তনের মতোই, তা রাজ চক্রবর্তীর চেয়ে ভালো আর কে জানেন । এবং যা দেখা যাচ্ছে, শুভশ্রীও স্বামীর স্বভাবের সঙ্গে দারুণ ভাবে খাপ খাইয়ে নিয়েছেন নিজেকে । হালফিলে তাঁদের অন্তরঙ্গতার যে নজির মেলে সোশ্যাল মিডিয়ায়, তার কিছু কিছু কানের পাতা গরম করে দেওয়ার ক্ষমতা ধরে ।

যাই হোক, সাম্প্রতিক যে ছবিটি পোস্ট করেছেন নায়িকা, সেখানে এক বিদেশি শহরে, পথের ধারের এক রকে রাজকে দেখা যাচ্ছে গিন্নির কোলে শুয়ে থাকতে । শুভশ্রীর একটা হাত তিনি টেনে নিয়ে এসেছেন নিজের বুকে, শক্ত করে ধরে আছেন সেই হাত । আরেকটা হাত শুভশ্রীর সারা শরীরকে বেড় দিয়ে চলে গিয়েছে পিছনের দিকে, ওটা কী করছে তার পর বোঝা যাচ্ছে না ।

নায়িকার বক্তব্য মতো, এটা না কি অতীত মুহূর্ত ! হতে পারে ! কিন্তু রোম্যান্স যে তুমুল ভাবেই বর্তমান, তার ইঙ্গিত কী জন্মদিনের চুমুর ছবিগুলোই দিচ্ছে না ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here