অদ্ভুত ধরণের ফ্যাশনের পোশাকগুলি দেখুন, হাসতে বাধ্য হবেন

0
1668

যত দিন যাচ্ছে পোশাকের ফ্যাশনেও তত পরিবর্তন আসছে। ফ্যাশন ডিজাইনাররা নতুন নতুন পোশাকে ডিজাইন বানাচ্ছেন। আমাদের নিত্য ব্যবহার্য্য জিন্স প্যান্টের কথাই ধরুন। আগে ছোটোবেলায় সবাই ঢিলে-ঢালা জিন্স পরতাম আর এখন স্কিনি ফিট। তার আগে অবশ্য বেল বটম প্যান্ট খুব জনপ্রিয় হয়েছিল, যেগুলির উপরটা টাইট হত আর নিচটা ঢিলে-ঢালা। যদিও কখনও কখনও আবার পুরনো ফ্যাশন ট্রেন্ডস্‌ ফিরে আসতে দেখা যায়।

যদি বর্তমান ফ্যাশন ট্রেন্ডস-এর কথা বলা হয় তাহলে বাজারে একাধিক অপশান রয়েছে। নানাধরণের টপ, ডিজাইনার ড্রেস রয়েছ। মাঝে মধ্যে আমরা দ্বিধাগ্রস্ত হয়ে পড়ি কোনটা ছেড়ে কোনটা পড়বো।

এমন কিছু কিছু পোশাক আমরা কিনি যা দেখে মা বলে, “এসব কি ভদ্রলোকেরা পড়ে?” মায়েদের কথা না হয় ছেড়েই দিলাম, আজ আপনাদের এমন কিছু পোশাক দেখাবো যেগুলো দেখে আপনিও কোনো মাথা-মুণ্ডু খুঁজে পাবেন না। কয়েকটি পোশাক দেখে তো হাসি পাবেই আর বাকি কয়েকটি দেখে মাথার চুল ছিঁড়তে ইচ্ছা করবে।

আসুন দেখে নেওয়া যাক সেইসব অদ্ভুত দর্শন পোশাক, আপনারা নির্ঘাৎ মজা পাবেন –

একটা প্যান্ট, কাজ দু’টো

এমনিতে চিন্তা-ভাবনা ভালো, এক খরচে কাজ মিটে যাবে। জিন্স প্যান্টও হবে, সাথে সর্টস। কিন্তু প্রশ্ন হল পোশাকটিকে কি এর থেকে ভালো করা যেত না?

এটা তো একদম স্পেশাল

বো টাই তো গলাতেই দেখেছিলাম, কিন্তু এ তো দেখছি অন্য কীর্তি। পোশাকটির নাম Bluebella ‘Unwrap Me’ body bow, এটি সারা শরীরেই পরা হয়। দেখে মনে হচ্ছে, কেউ ফিতে টেনে দ্বারোদঘাটন করবে, তারই অপেক্ষা।

এটা তো দুষ্টুমি হয়ে গেল ভাই

আপনার রাতকে আরো মজার বানাতে এই Fundies ট্রাই করে দেখতেই পারেন। কাপলদের কাছাকাছি আনার জন্য একদম পারফেক্ট।

আজীবন সিঙ্গেল

সিঙ্গেলদের জন্য একদম আদর্শ পোশাক, অন্তত মনে একটা সান্ত্বনা থাকবে। সর্বক্ষণই মনে হবে কেউ আপনাকে জড়িয়ে ধরে আছে।

নোংরা পোশাক

এরকম পোশাক বাজার থেকে কিনে আনলে আগে তো মায়ের জুতো খেতে হবে তারপর বাকি কথা। পোশাকটি দেখে ময়লা হয়ে আছে মনে হলেও এটার ডিজাইন এরকমই। এই পোশাক পড়ে কাউকে আলিঙ্গন করে বোকা বানানোর জন্য পারফেক্ট।

সুইম স্যুট

এটা কি ধরণের ফ্যাশন কে জানে ভাই। এই সুইম স্যুট পরে কি আদও কাউকে সেক্সি লাগবে, কি মনে হয় আপনার?

প্লাস্টিক জিন্স

সর্টস পরে বাইরে যাওয়াতে নিষেধাজ্ঞা আছে মায়ের। নো টেনশন, পরে নিন এই প্লাস্টিক জিন্স, মায়েরও ইচ্ছেপূরণ সাথে আপনারও।

জাম্পসুট

এমনিতে তো জাম্পসুটে দেখতে ভালোই লাগে। কিন্তু এটা কি? এর থেকে তো না পরা ভালো।

টু ইন ওয়ান

এমনিতে জুতো, মোজা পরতে অনেক সময় নষ্ট হয়। আপনার যদি সময় কম থাকে তাহলে Gucci -র বানানো Sock Sandals ট্রাই করতে পারেন। জুতো-মোজা মিলবে একসাথে।

আরে সাবাশ! অসাধারণ

আপনার যদি কখনো মনে হয় একসাথে জিন্স আর সর্টস পরে বেরোবেন তাহলে এটি আপনার জন্য।

ছেলেদের জন্য স্পেশাল ড্রেস

প্রধানত মেয়েদের জন্যই এই পোশাক। তবুও ছেলে হয়ে আপনার যদি একান্তই ইচ্ছে হয় এই ধরণের পোশাক পরার তাহলে একটা শার্ট আর সর্টস কিনে নিতেই পারেন।

কাপড় কম পরেছে মনে হচ্ছে

এটা mid-morph blazer. আপনার যদি কনফিউশান থাকে, ক্যাসুয়াল পরবেন না ফরমাল পরবেন তাহলে এই পোশাকটি অবশ্যই ট্রাই করতে পারে।

সত্যিই আজকালকার ফ্যাশন ডিজাইনাররা কত উন্নতি করেছে, উপরের পোশাকগুলিই তার নমুনা। কোন পোশাকটি আপনি কিনতে চাইবেন কমেন্ট করে জানান।

Source