বিতর্কিত তারকা ক্রিকেটারদের ছবি, যা ঝড় তুলেছিল সোস‍্যাল সাইটে

0
249

ক্রিকেট প্রেমিদের কাছে তারকা ক্রিকেটারদের ভক্তদের কাছে সেই প্লেয়ার ভগবানের থেকে কম কিছু নয়। অনেকেই ক্রিকেটারদের তাদের আদর্শ বলে মনে করেন। তবে অনেক সময় তারকা ক্রিকেটাররা তাদের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি জন্য লজ্জিত হন। আর যা তাদের ভক্তদেরও মনে আঘাত করে। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয় সেই সমস্ত ছবি। আসুন দেখা যাক তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত মুহূর্তের বিতর্কিত ছবি।

এই ধরনের খেলোয়াড়দের তালিকায় রোহিত শর্মা, হরভজন সিং থেকে শুরু করে প্রবীণ ক্রিকেটার ব্রায়ান লারার নামও হয়েছে, যাদের ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ক্রিস গেইল –

ক্রিস গেইল বরাবরই বর্ণময় ব্যক্তিত্ব। পার্টি করতে খুব পছন্দ করে। কিন্তু একটি পার্টিতে এক সঙ্গে একাধিক মহিলার সঙ্গে দেখা যায় ইউনিভার্সেল বসকে। যা নিয়ে বিতর্কও তৈরি হয়।

বিবিএল ম্যাচের পর সাক্ষাত্কারের সময় ক্রিস গেইল সাক্ষাত্কারকারী ম্যাকলফলিনকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি কী তার সাথে পানীয় পান করতে আগ্রহী এবং তারপরে তার বাড়াবাড়িতে অস্বস্তিকর হয়ে উঠেছিল।

এতে অনেক আলোড়ন সৃষ্টি হয়েছিল এবং ক্রিকেট অস্ট্রেলিয়া এই মন্তব্যের নিন্দা করার পরে গেইলকে এক বিশাল মূল্য দিতে এবং ক্ষমা চাইতে হয়েছিল।

সুরেশ রায়না –

সুরেশ রায়না এবং রোহিত শর্মা কিছু মেয়েদের নিয়ে একটি পার্টিতে অংশ নিয়েছিলেন, যেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, এরপরে প্রচণ্ড শোরগোল পড়েছিল। রোহিত ও রায়না সমালোচনার সম্মুখীনও হয়েছিল।

দীনেশ কার্তিক, রবিন উথাপ্পা –

একটি খুব পুরানো প্রবাদ আছে ‘ক্রিকেট হল ভদ্রলোকের খেলা’। যাইহোক, এই চিত্রটি প্রমাণ করে যে এটি প্রতিটি অনুষ্ঠানে এমন হয় না। এক তরুণী ভক্ত বসে থাকা একদল ভারতীয় ক্রিকেটাদের কাছে এসেছিলেন। তিনি যখন একজন ক্রিকেটারের কাছে যান, তখন যুবরাজ সিংয়ের সাথে দীনেশ কার্তিক, রবিন উথাপ্পা ও রক্ষিতদের নজর কেড়েছিল। এই চিত্রটি ভারতীয় ক্রিকেটে খুব নেতিবাচক প্রভাব ফেলেছিল।

হরভজন সিং  –

হরভজন সিংকে একটি পার্টিতে এক ঘনিষ্ঠ অবস্থায় নাচতে দেখা যায়। সেই ছবি ক্যামেরায় ধরা পড়ে। এই ছবিটি ভাইরাল হওয়ার পরে হরভজন সিং অনেক সমালোচিত হয়েছিলেন। তার ভক্তরাও এহেন আচরণে আঘাত পেয়েছিলেন।

ওয়েন পার্নেল –

দক্ষিণ আফ্রিকার তারাক ফাস্ট বোলার ওয়েন পার্নেলকে একবার এক মেয়ের সঙ্গে পার্টিতে খুব ঘনিষ্ঠ অবস্থায় নাচতে দেখা গিয়েছিল। এই ভাইরাল ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপার হয়েছিল। অনেক প্রশ্নের সম্মুখীনও হতে হয়েছিল প্রোটিয়া পেসারকা।

শোয়েব আখতার –

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন স্পিড স্টার শোয়েব আখতারের এই ছবিটি নিয়েও বেশ আলোচনা হয়েছিল। একটি পার্টিতে একসঙ্গে দুই মহিলার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় নাচতে দেখা গিয়েছিল ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেসকে’। এই ছবিটির কারণে মারাত্মক ট্রোল হয়েছিলেন পাক তারকা।

ব্রায়ান লারা –

ব্রায়াল লারার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বিয়ার মাগ হাতে এক মহিলা ডান্সারের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাকে। যা পড়ে দেখে লারা লজ্জিত হয়েছিলেন ও তার ভক্তরা অবাক হয়েছিলেন।

রোহিত শর্মা –

মডেল অভিনেত্রী সোফিয়া হায়াতের সঙ্গে একটি পার্টির সময় এই পোজে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মাকে। ভক্তরা রোহিতের এই স্টাইলটি মোটেই পছন্দ করেননি। এই ছবিটির জন্য রোহিত ভক্তরা তাকে অনেক কথাও শুনিয়েছিল।

শেন ওয়ার্ন –

স্পিনমাস্টার শেন ওয়ার্নকে লন্ডনের রাস্তায় একটি রহস্যময় স্বর্ণকেশীর চুম্বনে ধরা পড়ল।

রুস্টি থেরন –

আইপিএল-এর পরের দলগুলি ক্রিকলিং সার্কেলে স্থান লাভ করার অন্যতম বন্য দল। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার রুস্টি থেরন এমন একটি খেলার পরে নাচ করতে গিয়ে বুনো হয়ে ধরা পড়েছিল। এসময় অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লিও উপস্থিত ছিলেন। রুস্টি থেরন মাঠে খুব ভাল লোক বলে মনে হচ্ছে; তবে তাঁর এই দিকটি খুব কমই জানা ছিল।