বলিউডের যেসব অভিনেত্রীর গো’পন ভিডিও ফাঁস হয়েছে!

0
186

বলিউড তারকাদের প্রেম, বিয়ে, পোশাক পরিচ্ছদ ইত্যাদি ইস্যুতে দর্শক ও ভক্তদের ব্যাপক কৌতুহল থাকে। আর যদি সেটা হয় অভিনেত্রীদের নিয়ে তাহলে তো আর কোন কথাই নেই। সম্প্রতি বলিউড নায়িকাদের গো’পন ভিডিও ফাঁ’স হয়েছিল এমন সংবাদ প্রকাশ করেছে কিছু গণমাধ্যম। সেখানে উল্লেখ রয়েছে, তাঁদের কখনও তা ইচ্ছাকৃত হয়েছিল আবার কখনও নায়িকারা ব্ল্যাকমেইলিংয়ের শিকার হয়েছিলেন এই গোপন ভিডিও থেকে। চলুন জেনে নিই সে সম্পর্কে-

দিবাকর বন্দ্যোপাধ্যায় ও পায়েল রোহতাগি –

যদিও এটা কোনও ভিডিও ফাঁসের বিষয় নয়। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বি’রুদ্ধে অভি’যোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল রোহতাগি। ‘সাংহাই’ ছবিতে অভিনয়ের জন্য পায়েলকে নাকি দিবাকর শ’য্যাস’ঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন।

কারিনা কাপুর ও শহীদ কাপুর –

কারিনা কাপুরের দুটি এমএমএস কে’লেঙ্কা’রির মাধ্যমে যাত্রা করার সন্দেহজনক পার্থক্য ছিল। তার মধ্যে একটি ছিল যখন প্রাক্তন শিখা শহীদ কাপুরের সাথে তাঁর আবেগের সাথে ঠোঁটে তালা দেওয়া একটি ক্লিপ বিশ্বব্যাপী প্রচারিত হয়েছিল। অভিনেত্রীকে পরিহিত করার একটি ভিডিওও ভাইরাল হয়েছিল।

অমর সিং ও বিপাশা –

সাল ২০১১। সমাজবাদী পার্টির প্রাক্তন সাংসদ অমর সিংয়ের সঙ্গে বিপাশার অ’শ্লীল কথোপকথনের একটি অডিও টেপ ফাঁস হয়ে যায়।

কঙ্গনা রানাওয়াত ও আদিত্য পাঞ্চোলি –

বলিউডে আদিত্যর হাত ধরেই কঙ্গনা রানাওয়াত এসেছিলেন বলিউড পাড়ায়। এক সময় কঙ্গনা অভি’যোগ করেছিলেন আদিত্য নাকি তাঁকে শা’রীরি’কভাবে অনেক হেন’স্থা করেছেন।

পরিচালক মধুর ভান্ডারকর ও অভিনেত্রী প্রীতি জৈন –

পরিচালক মধুর ভান্ডারকরের বি’রুদ্ধে উঠতি অভিনেত্রী প্রীতি জৈন ধ’র্ষ’ণের অভি’যোগ এনেছিলেন।

রিয়া সেন ও অস্মিত প্যাটেল –

এই ভিডিওটিতে প্রায় ৯০ সেকেন্ড স্থায়ী ছিল। এতে অস্মিত ও রিয়াকে অনেক ঘ’নিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল।

রুসলান মমতাজ ও সাশা আঘার –

অভিনেতা রুসলান মমতাজ সালমা আঘার মেয়ে সাশাকে ডেটিং করার সময়, ইন্টারনেটে একটি ভিডিও ফাঁস হয়েছিল যেখানে শশাকে অন্য লোককে চুমু খেতে দেখা গেছে। এই ঘটনার পরে রুসলান তার সাথে সম্পর্ক ছিন্ন করে যখন সাশা তাকে প্রচারের জন্য মিডিয়ায় এমএমএস ফাঁস করার জন্য দোষ দেয়।

শ্বেতা প্রসাদ বসু –

২০১৪ সালে, অভিনেত্রী শ্বেতা প্রসাদ বসু পতি’তাবৃ’ত্তির মা’মলায় জড়িত থাকার অভি’যোগে হায়দরাবাদে গ্রে’প্তার হয়েছিল। তিনি সমস্ত অভি’যোগ অস্বীকার করেছিলেন এবং পরে, হায়দরাবাদ সেশন কো’র্ট তার বিরু’দ্ধে সমস্ত পতি’তাবৃ’ত্তি অভি’যোগ প্রত্যাহার করে নিয়েছিল।

রাধিকা আপ্তে –

রাধিকা আপ্তে এর আগেও একটি বিত’র্কে জড়িয়ে পড়েছিলেন, যখন অনুরাগ কাশ্যপ পরিচালিত তাঁর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের একটি ন’গ্ন দৃশ্য অনলাইনে ফাঁস হয়ে গেছে।

মোনা সিং –

অভিনেত্রী মোনা সিংহের বলে অভিযোগ করা একটি এমএমএস ক্লিপও প্রকাশিত হয়েছিল, যা পরে অভিনেত্রী দাবি করেছিলেন যে তারা প্রতা’রণা হয়েছে।

প্রীতি জিন্টা –

কয়েক বছর আগে, প্রীতি জিন্টার বলে দাবি করা একটি এমএমএস ক্লিপ বেরিয়ে এসে ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছিল। ভিডিওতে দেখা যাচ্ছে প্রীতি জিন্টার স্নানের দৃশ‍্য।

সূত্র