সাহসী খোলামেলা দৃশ্য, টপ-লেস হয়েও বলিউডে সেভাবে কেরিয়ার গড়তে পারেননি এই অভিনেত্রীরা

0
1279

সাহসী খোলামেলা দৃশ্য থাকলেই সিনেমা হিট হয় এবং নায়িকাদের কেরিয়ারের রকেট গতিতে উত্থান হয়। এমন একটা ধারনা প্রচলিত ছিল বলিউডে। কিন্তু দর্শকদের রুচি বদলে গিয়েছে। বলিউডে এমন কয়েকজন অভিনেত্রী রয়েছেন, যারা অভিনেতাদের সঙ্গে খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন। কিন্তু কেরিয়ারের দৌড়ে সেভাবে সফল নন।

তনুশ্রী দত্ত 

আশিক বনায়া আপনে সিনেমায় ইমরানের সঙ্গে বো’ল্ড পোজের মাধ্যমে প্রেক্ষাগৃহের উষ্ণতা অনেকটাই বাড়িয়ে দিয়েছিলেন তনুশ্রী। কিন্তু ২০০৪-র মিস ইন্ডিয়া তনুশ্রী বলিউডে নিজের পায়ের জমি শক্ত করতে পারেননি।

মল্লিকা শেরাওয়াত

মল্লিকা শেরাওয়াত ইমরান হাসমির সঙ্গে মা’র্ডার সিনেমার জন্য পরিচিত। এই সিনেমায় ইমরানের সঙ্গে তাঁর বেশ কয়েকটি সাহসী দৃশ্য ছিল। কামব্যাস সিনেমা হিসস-ও বেশ সাহসী ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। কিন্তু সেভাবে কেরিয়ারে সফল হতে পারেননি তিনি।

রিয়া সেন

View this post on Instagram

Photo @nomadicphotographer HMU @susantasarkar83

A post shared by Riya sen (@riyasendv) on

রিয়া সেন বি’কিনি থেকে শুরু করে লভ মেকিং সিন-কেরিয়ার গড়ার জন্য সবকিছুই চেষ্টা করেছেন। কিন্তু বলিউডে চমকপ্রদ সাফল্য পাননি তিনি। কিছুদিন আগে বিয়ে করেছেন তিনি।

পাওলি দাম

হেট স্টোরি-র মাধ্যমে বলিউডে অভিষেক হয় পাওলির। সিনেমায় সাহসী দৃশ্যে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। কিন্তু হিন্দি সিনেমা জগতে সেভাবে চোখ ধাঁধানো সাফল্য অধরাই রয়ে গিয়েছে তাঁর।

সমীরা রেড্ডি

২০০৪-এ মুশাফির সিনেমায় মহেশ মঞ্জেরেকরের সঙ্গে সমীরা রেড্ডির অনেক বো’ল্ড সিন ছিল। কিন্তু এরপর কয়েকটি আইটেম সং-য়েই তাঁর কেরিয়ার আটকে যায়। বর্তমান প্রজন্মের কাছে হয়ত খুব একটা পরিচিতও নন তিনি।

গীতা বসরা

গীতা বসরা দ্য ট্রেন সিনেমায় ইমরান হাসমির সঙ্গে জমিয়ে চু’ম্বন দৃশ্য করেছেন। সিনেমায় রয়েছে তাঁর অনেক বো’ল্ড পোজ। কিন্তু এরপরও কেরিয়ার সঠিক পথে চলেনি। গীতা ভারতীয় দলের স্পিনার হরভজন সিংহকে বিয়ে করেছেন এবং তাঁর এক কন্যা সন্তানও রয়েছে।

সায়ালি ভগত

দ্য ট্রেন সিনেমায় সায়ালি ভগতও ইমরান হাসমির সঙ্গে অনেকগুলি খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন। যদিও সিনেমাটিই বক্স অফিসে সেভাবে ব্যবসা করতে পারেনি। তাই সায়ালির কেরিয়ারের গ্রাফও ঊর্দ্ধমুখী হয়নি।

উদিতা গোস্বামী

পাপ, অক্সর ও জহর-এর মতো সিনেমার মাধ্যমে বলিউডে নিজের বোল্ড ইমেজ গড়ে তোলা উদিতা বেশ কিছু ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। এর আগে তিনি বিয়েও করেছেন।

কোয়েনা মিত্র

বলিউডের অন্যতম বো’ল্ড সিনেমা এক খিলাড়ি এক হাসিনা-তে কোয়েনা মিত্রকে অনেক সাহসী দৃশ্যে দেখা গিয়েছিল। কিন্তু কেরিয়ার গড়তে পারেননি তিনি।

অমৃতা অরোরা

View this post on Instagram

Gee to the ohh to the ahhhhhh💝 #alwaysbetteringoa

A post shared by Amrita Arora (@amuaroraofficial) on

কমবক্ত ইশক-এর মতো সিনেমার অভিনেত্রী অমৃতা সিনে কেরিয়ারে তেমন সাফল্য পাননি।

সোনাল চৌহান

ইমরান হাসমির সঙ্গে জন্নত-এর মাধ্যমে বলিউডে অভিষেক সোনালের। এরপর নীল নিতিন মুকেশের সঙ্গে ৩ জি-তেও সাহসী দৃশ্যে অভিনয় করেন তিনি। কিন্তু দর্শকদের কাছে সেভাবে জনপ্রিয়তা পাননি তিনি।

নেহা ধূপিয়া

জুলি সিনেমার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নেহা। কিন্তু পরে বলিউডে তার কেরিয়ার নিয়ে বিশেষ কিছু বলার নেই। বর্তমানে একটি টেলিভিশন অনুষ্ঠানের সঞ্চালিকা।

সূত্র