প্রথম ডেটে নাকি চুমু খেয়েছিলেন রোহিত শর্মা, এমনই দাবি করলেন রোহিতের ‘প্রাক্তন’

0
1306

সোফিয়া হায়াতের কথা হয়তো আপনাদের অনেকেরই মনে আছে। অভিনেত্রী ও মডেল হওয়ার পাশাপাশি তিনি গায়িকাও ছিলেন। তবে সোফিয়া সবচেয়ে বেশি পরিচিতি পান জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে, তবে এটি অবশ্য অনেক বছর আগের কথা। আর সেই সময় কিছু চাপা গুঞ্জনও শোনা গিয়েছিল, সোফিয়া হায়াত নাকি প্রেম করছেন ভারতের জাতীয় দলের ক্রিকেটার রোহিত শর্মার সাথে।

এই গুঞ্জনের কারণে সংবাদ শিরোনামেও উঠে আসে সোফিয়া হায়াত এবং রোহিত শর্মার প্রেমের সম্পর্কের কথা। তবে এসব জল্পনার অবসান ঘটিয়ে পরবর্তীকালে সোফিয়া হায়াত বিয়ে করেন রোমানিয়ান ইন্টিরিয়র ডিজাইনার ভ্লাদ স্তানেস্কু-কে। তবে সেই বিয়েও বেশিদিন টেকেনি, প্রতারণার অভিযোগ এনে সোফিয়ার সাথে বিবাহ বিচ্ছেদ করেন ভ্লাদ স্তানেস্কু।

রোহিত শর্মার সাথে সম্পর্কের কথা চাপা পড়ে গিয়ে প্রায় সাত বছর সময় অতিবাহিত হয়ে গেছে এবং সোফিয়া বর্তমানে একজন সন্ন্যাসিনী। সেই সোফিয়াই এখন একটি বইয়ে তার সাথে রোহিত শর্মার প্রেমের গোপন সব কথা ফাঁস করেছেন।

”একটা ছবির শুটিংয়ের সময় আমার এক বন্ধু রোহিতের সঙ্গে আলাপ করায়। আমি তখন রোহিতকে চিনতাম না। কারণ তখনও আমি ক্রিকেট তেমন দেখি না। আমরা পরস্পরের সঙ্গে প্রচুর কথা বলছিলাম। তার পর দুজন একসঙ্গে সেই শুটিং সেটের একটা ফাঁকা জায়গায় চলে যাই। সেখানে রোহিত আমাকে চুম্বন করে। তার পর আমরা একসঙ্গে নেচেছিলাম।” বলছিলেন সোফিয়া।

রোহিত সম্পর্কে সোফিয়া বললেন, ”ও খুব মিষ্টি একটা ছেলে। আমি ও রোহিত পরস্পরের সান্নিধ্য পছন্দ করতাম। ওর সঙ্গে সম্পর্কটাকে আমি সম্মান করি। আমাদের সম্পর্কটাকে নিয়ে মিডিয়া অনেক কিছুই প্রচার করেছে। আসলে আমাদের সম্পর্কটার ব্যাপারে কেউ মিডিয়াকে জানিয়েছিল। তা ছাড়া তখন আমাদেরকেও হোটেলের ঘরে বা লনে অনেক সময় দেখা যেত।”

রোহিতের কানে কথাগুলো পৌঁছল কিনা বলা মুশকিল। তবে একটা সময় রোহিত ও সোফিয়াকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। এখন অবশ্য রোহিতের কাছে সে সম্পর্ক অতীত। তবে সোফিয়া হয়তো এখনও রোহিতকে ভুলতে পারছেন না।

এদিকে সোফিয়ার এরকম বেঁফাস মন্তব্যের পর বেজায় চটেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। ট্যুইটারে খবরটি প্রকাশ পাওয়ার পরই সোফিয়াকে নিয়ে শুরু হয় ট্রোল করা। আসুন দেখে নেওয়া যাক কে কি মন্তব্য করেছেন –

#১

#২

#৩

#৪

#৫

আপনারা কি বলেন সোফিয়ার এই দাবি সত্যি নাকি সবটাই লাইম লাইটে আসার জন্য?