গেইলের সঙ্গে মনের মতো একটি রাত কাটিয়েছি

0
775

এই ঘটনাটি যদিও পুরনো ২০১৬ সালের। তবুও আবার চর্চায় উঠে আসছে ক্রিস গেইলের ভারতে এসে আইপিএল খেলা এবং উদ্যাম জীবন কাটানোর জন্য। সালমান খানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন তিনি। পরবর্তীতে মুম্বাইয়ের ফিল্ম দুনিয়ায় সেভাবে সফলতা না পেলেও ঐশ্বরিয়া রায়ের সঙ্গে চেহারার মিল থাকায় বেশ আলোচিত হন স্নেহা উল্লাহ। দীর্ঘদিন ধরে লাইমলাইটে নেই। তবে হঠাৎ করেই বেশ হই চই ফেলে দিয়েছেন। আর এর পেছনে শুধু গেইলের সাথেই নয় আছেন ডোয়াইন ব্রাভোও। ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্টইন্ডিজ মাঠে নামার একদিন আগে নাকি ক্যারিবীয়ান ক্রিকেটারদের সঙ্গে পার্টিতে অংশ নেন স্নেহা।

এতদিন পর অবশেষে তা নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। ২৮ বছর বছর বয়সী স্নেহা ভারতীয় একটি পত্রিকাকে জানান, ক্রিস গেইলের সঙ্গে নেচেছেন, জমিয়ে আড্ডাও দিয়েছেন।

অভিনেত্রী স্নেহা উল্লাল

তার ভাষায়, ‘ক্রিস গেইল অত্যন্ত শান্ত, হোটেলে তার সঙ্গে মনে রাখার মতো একটি রাত কাটিয়েছি, অনেক মজাও হয়েছে। তাকে দেখুন! খুব শান্ত মানুষ।’

ইন্সটাগ্রামে মাঝেমধ্যেই ছবি শেয়ার করেন স্নেহা

সেদিনের আয়োজনে আমন্ত্রণ জানানোর জন্য ভেগা এন্টারটেইনমেন্টকে ধন্যবাদও জানান এ অভিনেত্রী।

তিনি বলেন, ‘আমার ভক্তরা মনে করেন, আমি গেইলের জন্য সৌভাগ্যের প্রতীক। আমরা একটি প্রাইভেট পার্টিতে ছিলাম। সে আমার কাছে আসলো এবং আমরা কথা বলা শুরু করলাম। আমরা ফোন নাম্বার বিনিময় করালম এবং পরবর্তীতে যোগাযোগ রাখলাম। সে আমাকে ‘হিউম্যান ডল’ বলে সম্বোধন করে।’

গেইলের সাথে নেচেছেন স্নেহা। গেইলের নাচ, গানেরও প্রশংসা করেন স্নেহা।

২০০৫ সালে বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে ‘লাকি’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় তার। এখন আঞ্চলিক ছবিতেই বেশি কাজ করেন স্নেহা। এরই মধ্য মুক্ত পেয়েছে তেলেগু ছবি ভারুদু, দ্যা ব্লকবাস্টার সিমহা ও অ্যাকশন থ্রিডি।

গেইলের সাথে স্নেহা

এই ছবিতে ক্রিস গেইলের সাথে আলোচনারত অবস্থায় দেখা যাচ্ছে স্নেহাকে। স্নেহা লিখেছেন তারা ক্রিকেট, সিনেমা, অভিনয় সবকিছু নিয়েই আলোচনা করেন।

পার্টির আরেকটি ছবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here