সাপ দিয়ে লাফদড়ি খেলতে ব্যস্ত শিশুরা! ভাইরাল হল ভিডিও

0
377
ndtvbangla

লাফদড়ি খেলেননি এমন মানুষ খুব কমই আছেন। ছোটোবেলাতে অনেকেই লাফদড়ি খেলেছেন, এমনকি শরীরচর্চার ক্ষেত্রেও যেকোনো বয়সের মানুষ লাফদড়ি নিয়ে স্কিপিং করেন। কিন্তু আপনি কি কখনও সাপ দিয়ে লাফদড়ি খেলতে দেখেছেন? – তাও আবার শিশুদের। এই মুহূর্তে ইন্টারনেটে এমনই এক ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ছোট বাচ্চারা লাফান-দড়ি খেলছে আস্ত সাপ দিয়ে! তবে ভরসার কথা যে, সেই সাপটি বেঁচে নেই। ভিডিওটি দেখলে সত্যিই চমকে উঠতে হয়। বাচ্চাদের ওই খেলার ভিডিও তোলেন এক মহিলা। তারপর তিনিই আপলোড করে দেন সেটি। ‘খলিজটাইমস.কম‘-এ প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই ভিডিও ভিয়েতনামের। ওখানে সাপের দৌরাত্ম্য খুব বেশি। ঘরে ঘরে সাপের দেখা মেলে। ফলে সকলেই অভ্যস্ত হয়ে ওঠে তাদের সাহচর্যে। অথচ বিষাক্ত সাপের সংখ্যাও নেহাত কম নেই।

এখনও পর্যন্ত এই ভিডিওর ভিউ হয়ে গিয়েছে ১০ লক্ষেরও বেশি। ভিডিওয় দেখা যাচ্ছে, বাচ্চারা একটা সাপকে দড়ির মতো করে ধরে লাফান-দড়ি খেলছে। ২৭ সেকেন্ডের ভিডিওটি ১৪ নভেম্বর ইউটিউবে আপলোড করে ক্রাফু টিভি।

ভিডিওটি নিয়ে জোর আলোচনা চলছে টুইটারে। অনেকেই ভিয়েতনাম সরকারকে এব্যাপারে কড়া পদক্ষেপ করতে বলেছেন। যদিও জানা যায়নি, সাপটিকে কে মেরেছে বা ভিডিওটি কে তুলেছে।

দেখে নিন সেই ভাইরাল হওয়া ভিডিওটি –

টুইটারে ইউজাররা এই ভিডিও দেখে অনেকেই প্রতিক্রিয়া দিয়েছেন।

সূত্র – ndtvবাংলা