অভিনেত্রি দিব্যা ভারতীর বোন তার থেকে বেশী হট আর সুন্দর দেখতে , দেখুন তার ছবিগুলি

0
1746

বলিউডে অনেক অভিনেতা অভিনেত্রি আসে আর সকল দর্শকের মনে তাদের জায়গা করে নেয় । সেই রকমি একটি অভিনেত্রি হলেন দিব্যা ভারতী । সে তার সময় কার সব থেকে বড় অভিনেত্রি ছিলেন আর তার দারুণ অভিনয়ে সকলেই খুব মুগ্ধ হত । আর সকলেই তাকে খুব পছন্দ করত । আর যদি সেই সব ফিল্মে কোন বোল্ড সিন থাকত তাহলে তিনি মন খুলে করতেন । কোন রকম মনে সংসয় রেখে করতেন না । আজ আমরা যার নিয়ে কথা বলব সে হল দিব্যার বোন ।

আর আজ আমরা কথা বলব দিব্যা ভারতীর বোনের নিয়ে । আর তার বোনের নাম হল Kainaat Arora । সে নিজের পরিচয় বলিউডে তৈরি করে চলেছে । আর তার বয়স এখন ৩৬ বছর । আর সে তার জীবন শুরু করেছিল মডেলিং করে আর এখন সে ফিল্ম জগতে মন দিয়েছে ।

দিব্যা ভারতীর চাচা তুতো বোন হল Kainaat Arora । আর সে তার বলিউডের জীবন শুরু করে ছিল অক্ষয় কুমারের ফিল্ম খাট্টা মিঠা তে কিন্তু সেই ফিল্মটি সেই রকম বড় সফলতা পায়নি । কিন্তু কখন কোন কাজে হার মানা উচিত নয় যতক্ষন না সেই কাজটি হচ্ছে । আর শেষ পর্যন্ত তার সফলতায় পৌছে গেছে ।

আর তার ফিল্ম আমরা সকলেই দেখেছি । তার ফিল্মের মধ্যে অন্যতম হল গ্রান্ড মস্তি আর সেই ফিল্মে আমরা তার বোল্ড লুকে দেখেছি । আর সি ফিল্মে সে মারলো এর চরিত্রে অভিনয় করেছিল । আর সেই ফিল্মে তাকে সকলের খুব পছন্দ হয়েছিল । আর এই ফিল্মটি খুব হিট হয়েছিল ।এই ফিল্মটি অনেক হাসির সিন করা হয়েছিল ।

আর এই ফিল্মে সে খুব হট লুকে সকলের নজরে এসেছিল । আর এই ফিল্মের পর তার কপাল খুলে যায় আসতে আসতে সকলেই তাকে জানতে থাকে । আর তার ফ্যান সংখ্যা দিন দিন বেড়ে যেতে থাকে । Kainaat Arora এর ছবি এখন ইন্টারনেটে খুব ভাইরাল হয় । আর তার ছবি দেখুন

আর তার ফিল্মের চরিত্র গুলি সাইড রোলের হয়ে থাকে ।আর সেই সব ফিল্মে তাকে বেশী পছন্দ করা হয় যেগুলি একটু বোল্ড রকমের হয়ে থাকে । আর সে কোন কিছুতেই কম নয় ।

মডেলিং জগত থেকে এখন সে একটি বড় স্টার বলিউডের আর তার প্রচুর ফ্যান এখন ।