মা হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল, জন্ম দিলেন ফুটফুটে সন্তানের

0
161

অতিমারী পরিস্থিতির মধ্যেই সুখবর। মা হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। বলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষালের কোল জুড়ে এসেছে প্রথম সন্তান। ২২শে মে নিজের ফেসবুক পেজে এক পোস্টে এ খবর জানান শ্রেয়া। তার কোল জুড়ে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। যার নাম আগেই ঠিক করে রেখেছিলেন-শ্রেয়াদিত্য। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি হিন্দু রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ও শিলাদিত্য। বিয়েতে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। শিলাদিত্য শ্রেয়ার ছোটবেলার বন্ধু। বিয়ের আগে ১০ বছর প্রেম করেছেন দুজনে।

সূত্র – instagram

মার্চ মাসেই শুরুতেই নিজের টুইটার এবং ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান শ্রেয়া ঘোষাল। একটি ছবি পোস্ট করেন বাঙালি গায়িকা। যেখানে নিজের বেবি বাম্প ছুঁয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছিল তাঁকে। ছবির ক্যাপশনে গায়িকা লিখেছিলেন, ”পরিবারে নতুন অতিথি আসছে। শিলাদিত্য এবং আমি এই খবর আপনাদের জানাতে পেরে খুবই খুশি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।” পরে আবার নিজের সাধ খাওয়ার ছবিও পোস্ট করেন শ্রেয়া।

সূত্র – instagram

সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়ে শ্রেয়া লেখেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরে পুত্র সন্তানকে পেয়েছি। এই আবেগ আমি আগে কোনওদিন অনুভব করিনি। শিলাদিত্য, আমি আর আমাদের পরিবার আনন্দে আত্মহারা। আমাদের ছোট্ট মানুষটাকে অসংখ্য আশীর্বাদে ভরিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।”

সূত্র – instagram

শ্রেয়া ঘোষালের ছেলের জন্মের খবরে খুশি অনুরাগীরা। গায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন, দিয়া মির্জা, নীতি মোহন, সোফি চৌধুরী, অনিরুদ্ধ রায়চৌধুরী, সেলিম মার্চেন্ট, জোনিতা গান্ধী, শেখর রাভজিয়ানির মতো সংগীত জগতের তারকারাও। শ্রেয়া এবং তাঁর পরিবারের নতুন অতিথির সুস্থতা কামনা করেছেন প্রত্যেকে। মা ও সন্তান দু’জনেই ভাল আছে বলে হাসপাতাল সূত্রে খবর।

২০০২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক শ্রেয়ার। ওই সিনেমায় পাঁচটি গান গেয়েছিলেন তিনি। ‘সিলসিলা ইয়ে চাহাত কা’, ‘বৈরি পিয়া’, ‘ছলক ছলক’, ‘মোরে পিয়া’ এবং ‘ডোলা রে ডোলা’ শিরোনামের সেই গানগুলো আজও জনপ্রিয়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি শ্রেয়াকে। হিন্দি ছাড়াও বাংলা, তেলুগু, তামিল, মালয়ালম প্রভৃতি ভাষায় গান গেয়েছেন এই তারকা। ‍