আবারও কি প্রেম করছেন শ্রাবন্তী! কিন্তু কার সাথে?

0
813

নিজের মিষ্টি হাসির জন্য দর্শকদের মনে আলাদাভাবে জায়গা করে নিয়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী। শুধু মিষ্টি হাসি বললে কম হবে, সৌন্দর্য্যেও কোনো অংশে কম নেই জনপ্রিয় এই অভিনেত্রী। এহেন টলিসুন্দরী আবারও কি প্রেমে পড়েছেন? তাহলে বলতে হয় হ্যাঁ, অন্তত টালিপাড়ার হাওয়ায় এরকমই খবর ভেসে আসছে। অভিনেত্রী শ্রাবন্তী আবারও প্রেম করছেন। পাত্রের নাম রোশন সিং, যিনি মন্টি নামেও পরিচিত। জন্মসূত্রে রোশন সিং পাঞ্জাবি পরিবারের সন্তান এবং বর্তমানে তিনি বিমানের কেবিন ক্রুর চাকরি করেন। এখন পার্ক সার্কাস এলাকাতেই থাকেন রোশন সিং।

Instagram

জি ২৪ ঘন্টার রিপোর্ট অনুযায়ী, রোশন সিং বা মন্টি নাকি শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। আর এ থেকেই দুজনের পরিচয় হয়। তবে শ্রাবন্তীর সাথে রোশনের যে অনেকদিনের সম্পর্ক এমনটাও নয়, তাদের দুজনের পরিচয় হয় মাত্র মাস চারেক আগে। তবে এই সম্পর্ক এখন অন্যদিকে মোড় নিচ্ছে বলেই জানা গেছে।

Instagram

আপনাদের জানিয়ে রাখি যে, গত ১৫ই জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামী কৃষ্ণ ভিরাজের থেকে মিউচ্যুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর জাজেস কোর্টে আবেদন করতে গিয়েছিলেন। প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদের পর গতবছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাঁদের বিয়ে টিকল না সেই বিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।

via
via বিবাহ বিচ্ছেদের আর্জি জানাতে কোর্টে যাচ্ছেন শ্রাবন্তী

যদিও শ্রাবন্তী ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছে রোশন সিংহের সঙ্গে সম্পর্কটা শ্রাবন্তী ভেবেচিন্তেই এগোতে চাইছেন। এবিষয়ে এখনই প্রকাশ্যে তাঁরা কিছুই বলতে চাইছেন না। তবে নাকি তাঁরা একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছেন। বেশকিছু পার্টিতে তাঁদের একসঙ্গে দেখাও গেছে বলে খবর।

ইনিই রোশন সিং যাঁর সাথে শ্রাবন্তীর নতুন সম্পর্ক গড়ে উঠছে –

via

এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী বলেছেন রোশন সিংহ ভীষণই ভালো মানুষ। যদিও দ্বিতীয় স্বামী কৃষ্ণ ভিরাজের ক্ষেত্রেও শ্রাবন্তী এমনটাই বলেছিলেন। পাশাপাশি রোশনের মতো ‘প্রাক্তন’ কৃষ্ণ ভিরাজের সঙ্গেও শ্রাবন্তীর আলাপ হয়েছিল তাঁর জামাইবাবুর মাধ্যমে।

তবে সম্পর্কের জন্য তাঁর কেরিয়ারে কোনও ক্ষতি হোক, তা নাকি কোনওভাবেই চান না শ্রাবন্তী। তাই আপাতত কেরিয়ারে মন দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বহু অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। ২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তাঁর ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাঁদের ছেলে ঝিনুক বর্তমানে শ্রাবন্তীর কাছেই থাকে।

source – জি ২৪ঘন্টা