ভল্লুকের সঙ্গে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারালেন যুবক

0
578

ভল্লুকের সঙ্গে নিজস্বী তুলতে গিয়ে প্রাণ গেল এক ব্যক্তির । ঘটনা ওডিশার নবরংপুরের । বুধবার রাস্তার পাশে ভল্লুক দেখে গাড়ি থামিয়ে তার সঙ্গে সেলফি তুলতে যান প্রভু ভথরা নামে ওই ব্যক্তি । তখনই তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে ভল্লুকটি । কিছুক্ষণ লড়াই চালালেও ভল্লুকের হামলায় শেষ পর্যন্ত মৃত্যু হয় ওই ব্যক্তির । অভিযোগ, ঘটনার কথা জানানোর প্রায় ১ ঘণ্টা পর সেখানে পৌঁছোন বনদফতরের কর্মীরা ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জঙ্গলের মধ্যে রাস্তার পাশে একটি পুকুরে জল খাচ্ছিল ভল্লুকটি । ভল্লুকটিকে দেখতে পুকুর পারে জড়ো হয়েছিলেন পথচলতি অনেকে । সেই রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন প্রভুও । ভিড় দেখে গাড়ি থামিয়ে নামেন তিনি । এর পর সোজা পুকুরে নেমে পড়েন সেলফি তুলতে । এতেই কাল ঘনায় ।

নিরাপত্তার অভাব বোধ করায় প্রভুর ওপর হামলা চালায় ভল্লুকটি ।  প্রাথমিকভাবে কিছুক্ষণ ভল্লুকটির সঙ্গে লড়াই চালালেও কিছুক্ষণের মধ্যেই হাল ছাড়েন তিনি । ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির ।

ভিডিওতে ফুটে উঠেছে অমানবিকতার চেনা ছবি । দেখা গিয়েছে, ঘটনাস্থলে বহু মানুষ হাজির থাকলেও আক্রান্ত ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা করেননি কেউ । বদলে ভিডিও তুলতে ব্যস্ত ছিল তারা । বরং ওই ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা চালিয়ে যাচ্ছিল একটি কুকুর ।