বিশ্বখ্যাত ডিজাইনারের সুইম স্যুটে হিন্দু দেবদেবীর ছবি! বিতর্কের মুখে সংস্থা

0
928
সূত্র - najarbandi.in

সেরা উলেগার নতুন এক্সক্লুসিভ এক সুইম স্যুট কালেকশন নিয়ে এসেছে । আর এই এক্সক্লুসিভ সুইম স্যুট ঘিরেই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক । কারণ এই সুইম স্যুটে ছাপানো হয়েছে হিন্দু দেব-দেবীর ছবি । এই নতুন কালেকশনে রয়েছে দুর্গা সুইম স্যুট, শেরওয়ালি সুইম স্যুট ইত্যাদি সহ আরও অনেক কিছু । ফ্যাশন দুনিয়ার অতি পরিচিত এবং জনপ্রিয় একটি ব্র্যান্ড সেরা উলেগার । গোটা বিশ্বের তাবড় তাবড় সেলেবরা পছন্দ করেন এই সংস্থার পোশাক । আর সেই ছবি দেওয়া পোশাক পড়ে ফ্যাশন ফটোশ্যুট করেছেন বিশ্বের নানা মডেল ।

source – dailytelegraph.com.au

ফ্যাশন ফটোশ্যুটের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে । সেই পোষাক-কে কেন্দ্র করে এই সংস্থা বিতর্কের মুখে পড়ে গিয়েছে । অনেকেই মনে করছেন হিন্দুধর্মীদের ভাবাবেগে আঘাত করছে এই গডেস প্রিন্ট সুইম স্যুট । হিন্দুধর্মাবলম্বীরা বিকিনি বা মনোকিনিতে দেবদেবীর ছবি মেনে নিতে পারছেন না । তাই অবিলম্বে সেরা উলেগার বয়কট করার ডাক দিয়েছেন তাঁরা ।

source – punjabkesari.in

শুধু ফটোশ্যুটেই থামেনি এই সংস্থা, নিজেদের ই-কমার্স সাইট থেকে বিক্রিও শুরু করেছে ‘গডেস প্রিন্ট পাফার জ্যাকেট’ । এরপর ইউনিভার্সাল সোসাইটি অব হিন্দুজমিনের সভাপতি রাজন জেড, এই সংস্থার ডিজাইনার কে অবিলম্বে ক্ষমা চেয়ে নিতে বলেছেন । তিনি আরও বলেছেন, হিন্দুধর্ম বিশ্বের প্রাচীনতম এবং তৃতীয় বৃহত্তম ধর্ম এবং এর দেবতাদের অসম্মান কিছুতেই মেনে নেবেন গোটা বিশ্বের হিন্দুধর্মাবলম্বীরা ।

source – dailytelegraph.com.au

তারপরই বেগতিক দেখে এই সংস্থা ক্ষমা চেয়ে নেয় । সেরা উলেগার পক্ষ থেকে জানানো হয়েছে, “আমরা হিন্দু সম্প্রদায়ের কাছে ক্ষমাপ্রার্থী এবং হিন্দুধর্মীদের ভাবাবেগে আঘাত করা আমাদের উদ্দেশ্য ছিল না ।”