বাথরুমে পোশাক বদলের ভিডিও ভাইরাল হলো জনপ্রিয় অভিনেত্রীর

0
1732

দুবাইতে গিয়ে বিকিনি ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী সারা খান । টেলিভিশন অভিনেত্রীর বিকিনি ছবি নিয়ে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন । এমনকী, তাঁর ধর্ম নিয়ে যেমন প্রশ্ন তোলা হয়, তেমনি তাঁকে ‘যৌনকর্মী’ বলেও করা হয় আক্রমণ ।

পাশাপাশি সারা যেন দুবাইতেই থেকে যান, সে বিষয়েও পরামর্শ দেওয়া হয় তাঁকে । কিন্তু, সমালোচকদের এভাবেই ফের জবাব দিলেন টেলিভিশন অভিনেত্রী ।

বিকিনি ছবি নিয়ে সারাকে আক্রমণের বহর যত বাড়তে শুরু করে, ঠিক সেই সময় তিনি শেয়ার করেন নিজের আরও একটি ভিডিও । যে ভিডিও শুট করতে দেখা যায় সারা খানের বোনকে ।

যেখানে কখনও বাথরুমের মধ্যে থেকে ভিডিও শেয়ার করেন সারা । আবার কখনও সুইমিং পুলের সামনে বিকিনি পরে হেঁটে যেতে দেখা যায় সারা খান-কে । আবার কখনও বিকিনি পরে জলে নামতে দেখা যায় টেলিভিশন অভিনেত্রীকে ।

সারা খান এবং তাঁর বোন আরিয়া খানের এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করে ।

ভিডিও নীচে আছে

সম্প্রতি মালদ্বীপে গিয়ে সমালোচকদের মুখে মুখে উঠে আসে সারা খানের নাম । মালদ্বীপে গিয়ে যখন মত্ত অবস্থায় সারা খানের ভিডিও ভাইরাল হয়, সেই সময় নগ্ন অবস্থায় দেখা যায় অভিনেত্রীকে । সারা খানের মত একজন জনপ্রিয় অভিনেত্রী কীভাবে ওই ধরনের ভিডিও শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে ।

যদিও, কড়া সমালোচনা এবং প্রশ্নের মুখে পড়ে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হন সারা খান । তিনি বলেন, বোন আরিয়া খানের জন্যই তাঁর ওই ধরনের ছবি বাইরে এসেছে । পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী ।

দেখুন ভিডিও –

@ssarakhan stuns in bikini with sister in Dubai

A post shared by Oshine Koul (SpotboyE) (@spotboyesocial) on