রাস্তার পাশে নাচছিলেন সারা আলী খান, ভিখারি ভেবে ভিক্ষা দিয়ে গেল জনতা!

0
243

সারা আলি খান, তাকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুব কম। পাতাউদি খান্দানের বড় মেয়ে তিনি। সাইফ আলী খানের বড় কন্যা তিনি। তবে বাবা অথবা মা এর পরিচয় নয়, নিজের অভিনয় দক্ষতার দ্বারা সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। সইফ কন্যা সারা আলি খান, সিনে দুনিয়ায় পা রাখার পর থেকেই একের পর এক হেডলাইনে জায়গা করে নিয়েছেন। তবে এবার সুশান্তের মৃ’ত্যুর পর মা’দকচ’ক্রের উঠে এসেছে তার নাম। সুশান্তএর সঙ্গে থাইল্যান্ডের ঘুরতে গিয়েছিলেন তিনি।

তার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্ক ছিল কিনা তা নিয়েও তদন্ত চলছে। সুশান্তের ফার্ম হাউসে বেশ কয়েকবার গিয়েছিলেন তিনি। এহেন সারা আলি খানের অতি ধীরে একটি গল্প সম্প্রতি হয়েছে ভাইরাল।

কখনও সামনে উঠে এসেছে তাঁর শরীরের গরন নিয়ে নানা তথ্য, কখনও আবার সারার অতীত ঘিরে থাকা নানা ছোট খাটো গল্প হয়ে উঠেছিল ভাইরাল।

একবার তেমনই এক গল্প শেয়ার করে ভাইরাল হয়েছিলেন সারা আলি খান। ছোটবেলায় নাকি একবার সারা আলি খান রাস্তায় নাচ দেখিয়ে পয়সা পেয়েছিলেন। বিস্ফোরক হলেও এই ঘটনাটি সত্যি।

তবে পেছনের গল্পটা খানিকটা আলাদা। একবার বাবা সাইফ আলি খান এবং মা অমৃতা সিংয়ের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান।

বাবা-মা দুজনেই দোকানের ভেতর কিছু জিনিস কিনতে ঢুকেছিলেন। বাইরে পরিচারিকার পাহারায় অপেক্ষারত ছিলেন সারা আলি খান। বাইরে দাঁড়িয়ে থাকতে-থাকতে কিছুক্ষণ পর সারা আলি খান লক্ষ্য করেছিলেন যে, তিনি আপন মনে কি সুন্দর নাচতে শুরু করেছেন।

তা দেখা মাত্রই এক পথচারী তাকে দেখে ভেবেছিলেন যে এই মেয়েটি টাকা রোজগারের জন্য নাচ করছে। ছোট্ট সারা আলি খান কি তখন চিনবে কার সাধ্যি।

তাই পকেট থেকে টাকা বের করে পথচারী দিয়ে দেন সারা আলি খান কে। কিছুক্ষণ পর ছাড়া সমস্ত ঘটনাটি বুঝতে পারেন। আজও পুরনো দিনের কথা মনে করে তারা নিজেদের মধ্যে হাসাহাসি করেন।

দেখুন সেই ভিডিও –

View this post on Instagram

Sara😍😍😍😍 . . ❤️❤️ Plzzz follow 👉 @viral_videolover . . @geeta_kapurofficial @bharti.laughterqueen @mohanshakti @raghavjuyal @sugandhamishra23 @salmanyusuffkhan @remodsouza @dharmesh0011 🚩🚩🚩 #hrithikroshan #funny #raghavjuyal #couplegoals #comedy #danceindiadance #romantic #raghav #dancelover #dancelovers #dancechampions #dancer #superdancer #highfever #danceplus4 #danceplus #bollywood #lovegoals #couples #indiandance #lovedancing #dharmesh0011 #punitjpathak #shaktimohan #nora #helosuperstar #remodsouza #terencelewis #hiphop @indian_tvshow @bollywooddance_india @bollydancer_ @_dishapatel66 @dance_love_entertain @talentweb360 @raghav_juyal_fc_or_fan @raghavfan @rk99917071 @raghavjokes @rvcjinsta @be.like.bro @sarcastic_us @dil_hai_hindustani.2 @queen_of_h3art_sandhya @dance10fikshun @daily.desi.dance @raghavjuyaldance @dancinglover143 @dancing_lover_99 @swagtalent360 @disha_patel143 @raghavjuyal_dance @_comedy23 @raghav_shakti1 @abhishekvideos @dancemoves.in @raghav.shakti @raghav.juyal.fc @mohan_shakhti

A post shared by Viral_videos❤️ (@viral_videolover) on

সংগৃহীত – বাংলার প্রাণ