ভাইয়ের জন্মদিনে তাকে বি’কিনি পরে জড়িয়ে ধরা ছবি পোস্ট করে কটাক্ষের মুখে সারা

0
780

১৯ বছরে পড়লেন ইব্রাহিম খান। ভাই ইব্রাহিমের জন্মদিন উপলক্ষে অভিনেত্রী সারা আলি খান ইনস্টাগ্রামে শেয়ার করলেন তাঁদের এক পুরোনো ছবি। ছবিতে বি’কিনি পরে রয়েছেন সইফ-কন্যা, সঙ্গে ইব্রাহিম। মলদ্বীপে গিয়ে সারা এবং ইব্রাহিমের পুরনো ছবিই আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আপাতত শুটের জন্য ভাইয়ের এই বিশেষ দিনে কাছে নেই তিনি। মন ভাল নেই সারার। অগত্যা সোশ্যাল মিডিয়াতে সেরে নিয়েছেন ‘বার্থ ডে উইশ’। সেই ছবিকে কেন্দ্র করেই ট্রোলড কেদারনাথ অভিনেত্রী।

সাইফ কন্যার ওই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় ব্যাপক সমালোচনা। ভাইয়ের সঙ্গে সারাকে বি’কিনি পরতে দেখে কেউ কেউ তাকে লাজলজ্জা হীন নারী বলে কটাক্ষ করতে শুরু করেন।

কেউ কেউ বলতে শুরু করেন, লজ্জা কি বিক্রি করে দিয়েছেন সারা? আবার কেউ প্রশ্ন তুলতে শুরু করেন, ভাইয়ের সঙ্গে এমন আপ’ত্তিকর ছবি কেউ পোস্ট করেন? কেউ আবার সারার ধর্ম নিয়েও তুলতে শুরু করেন প্রশ্ন। ভাইবোনের পবিত্র সম্পর্ককে কলুষিত করছেন সারা। এই নারীর ডুবে মরে যাওয়া উচিত বলেও কেউ কেউ আ’ক্রমণ করতে শুরু করেন অভিনেত্রীকে। তবে শত সমালোচনার মুখেও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি সারা আলী খান।

অনেকেই এই সব কটু কমেন্টের পাল্টা জবাবে লেখেন, কে কি পোশাক পরে ছবি পোস্ট করবেন তা একান্তই তার ব্যক্তিগত বিষয়। কোনও মহিলাকে এমন কমেন্ট করাটাও রুচিশীল কাজ নয়। যদিও এই বিষয় নিয়ে সারা এখনও কোনও মন্তব্য করেননি।