সানিয়া মির্জার মতোই সুন্দরী সানিয়ার বোন! ছবিগুলি দেখলে অবাক হবেন

0
1467

টেনিস তারকা সানিয়া মির্জাকে কে না জানেন? সানিয়া আন্তর্জাতিকভাবে দেশের নাম উজ্জ্বল করেছে। কিন্তু সে খেলাধুলার পাশাপাশি তার গ্ল্যামার এবং ফ্যাশনেবল শৈলীর জন্য পরিচিত। আপনি জেনে অবাক হবেন যে শুধু সানিয়া নয়, তার ছোট বোন আনাম মির্জাও সৌন্দর্যের দিক দিয়ে তার বোনের সাথেও সমান প্রতিদ্বন্দ্বিতা করে।

মির্জা বোনেরা বাস্তব জীবনে বেশ আকর্ষণীয়। একটি বোন খেলার মাঠে তার প্রতিভা দেখায় এবং অন্যজন ফ্যাশন ও ডিজাইনার পোশাক পরে সকলকে ঘায়েল করে। এমনিতেই আপনারা সকলেই সানিয়ার অনেক ছবিই দেখে থাকবেন। আপনি সানিয়ার ফ্যান ফলোয়িং নিয়েও ওয়াকিবহাল রয়েছেন। কিন্তু আনাম মির্জার ব্যাপারে খুব কমই জানবেন।

আজ আমরা সানিয়ার বোন অর্থাৎ আনামকে নিয়েই আলোচনা করবো। দেখাবো আনামের কিছু ছবি যেগুলি আপনি হয়তো আগে দেখেননি। সানিয়ার বোনের সৌন্দর্য্যও আপনাকে অবাক করবেন। তাহলে দেরি না করে চলুন দেখে নেওয়া যাক।

ছোটবেলার ছবি

সানিয়ার সেইসব দিনের ছবি এটি যখন তিনি টেনিসের দিকে তার পদক্ষেপ নিতে প্রস্তুতি নিতেন। সানিয়া ও তার ছোট বোন আনাম মির্জাকে একসাথে দেখা যায়। দুই বোনকেই দেখতে খুব কিউট লাগছে এই ছবিতে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ দুজনেই

সানিয়া এবং আনাম দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি শেয়ার করেন। সানিয়ার মতোই আনামের ফ্যান ফলোয়িং দেখলে অবাক হবেন। আসুন আপনাদের দেখায় আনামের কিছু অসাধারণ ভঙ্গিমা।

সুন্দরী এবং গ্লামরাস আনাম

এই হচ্ছে সানিয়ার ছোট বোন আনাম। সানিয়ার মতোই যেকোনো ধরণের পোশাকেই সুন্দরী লাগে আনামকেও। সে আপনি ট্রাডিশনাল বলুন বা ওয়েস্টার্ন, সবক্ষেত্রেই যাদুময়ী আনাম।

সানিয়ার প্রিয় মহিলা

এই ছবিতে সানিয়ার মা’কে দেখা যাচ্ছে, যিনি দু’ই মেয়ের সাথে বসে রয়েছেন। আনাম পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। আনাম বলিউড তারকা শাহরুখের খুব বড় ভক্ত।

বলিউডেও রয়েছে যথেষ্ঠ পরিচিতি

মির্জা বোনেদের বলিউডেও রয়েছে যথেষ্ঠ পরিচিতি। তাইতো নেহা ধুপিয়া থেকে শুরু করে ফারহা খান, সালমান খান থেকে শুরু করে শাহরুখ খান সবার সাথেই দেখা যায় দুই বোনকে।

ইনি হলেন আনামের স্বামী

আনামের বিয়ে হয় হায়দ্রাবাদ নিবাসী ব্যবসায়ী আকবর রাসিদীন-এর সাথে। আনামের বিয়েতে হাজির ছিলেন একগুচ্ছ বলিউড তারকা।

দুই বোনের জুটি অসাধারণ

সানিয়ার বিয়ে প্রায় আট বছর হয়ে গেছে। আর আনামের বিয়ে হয়েছে এক বছর আগে। দুজনেই নিজেদের দাম্পত্য-জীবন নিয়ে অত্যন্ত সুখে রয়েছে।

এত পরিমাণ রয়েছে ফ্যান ফলোয়িং

এই ছবিতেই দেখতে পারছেন দুই বোন কতটা সুন্দরী। ইন্সটাগ্রামে ৫৮ হাজারের বেশি ফলোয়ার রয়েছে আনামের আর উনি নিজেও ফলো করেন প্রায় ৬০০ জনের বেশি ইউজারকে।

সমস্ত ধরণের পোশাকেই অসাধারণ

আনাম ফ্যাশন ডিজাইনার হওয়ার দৌলতে প্রায়শই নিত্যনতুন পোশাকে ছবি শেয়ার করেন। বলাবাহুল্য সবধরণের পোশাকেই অসাধারণ লাগে আনামকে।

দুই বোনের মধ্যে রয়েছে অটুট ভালোবাসা

সানিয়া আর তার বোনের মধ্যে রয়েছে অটুট ভালোবাসা। প্রায়শই দুই বোনকে একসাথে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে। এই ছবিতেও আপনারা দেখতে পাচ্ছেন দুই বোনের মধ্যে কতটা ভালোবাসা রয়েছে।

সানিয়ার বোনকে দেখে আপনার কেমন লাগলো কমেন্ট করে জানাতে পারেন।

source