করো’না আ’ক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি এই বাংলাদেশী নায়িকা

0
479

করো’না ভাই’রাসে আ’ক্রান্ত আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুবকে আইসিইউতে (ইন’টেনসিভ কেয়ার ইউনিট) ভর্তি করা হয়েছে। দিন কয়েক আগে সকালে শ্বাসকষ্ট শুরু হলে দ্রুত তাকে আইসিইউতে নেওয়া হয়।বিকালে সানাই মাহবুবের মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেন সানাই মাহবুবের বড় ভাবি শাহিনা আফরোজ মিষ্টি। রাইজিংবিডিকে তিনি বলেন—সানাইকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তবে এখন তার শারীরিক অবস্থা কিছুটা ভালো।

আজ সকালে সানাইয়ের খুব শ্বাসকষ্ট হচ্ছিল। তারপর আইসিইউতে নেওয়া হয়। এখন শ্বাসকষ্ট কিছুটা কমেছে। তাছাড়া আপাতত অন্য কোনো জটিলতা নেই।

সানাইয়ের নাকে পলিপাসের সমস্যা আছে। আর এজন্য এমনটা হচ্ছে বলে জানান তিনি। সবার কাছে দোয়া প্রার্থনা করে শাহিনা আফরোজ মিষ্টি বলেন—আমি সানাইয়ের বড় ভাবি। ছোটবেলা থেকে ওকে আমি বড় করেছি। আপনারা সবাই ওর জন্য দোয়া করবেন। ও যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।

১৫ দিন আগে সানাই মাহবুবের শরীরে করো’নার লক্ষণ দেখা যায়। সন্দেহ থেকে কো’ভিড-১৯ পরীক্ষা করান তিনি। গত ৫ই আগস্ট রিপোর্টে জানতে পারেন তার করোনা পজিটিভ। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ওইদিনই চট্টগ্রামের একটি বেসরকারি হা’সপাতালে ভর্তি করানো হয় তাকে।

৬ই আগস্ট দুপুরে রাইজিংবিডির সঙ্গে কথা বলেন সানাই। তখন শারীরিক অবস্থা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন—আলহামদুলিল্লাহ, এখন মোটামুটি ভালো আছি। কিন্তু প্রচণ্ড গলা ব্যথা হচ্ছে। রাতে এটা বেশি বেড়ে ছিল। তবে আমার আর কোনো শারীরিক সমস্যা নেই।

চিকিৎসকদের পাশাপাশি পরিবারের সদস্যরা সানাইয়ের দেখাশোনা করছেন। তবে বাসায় থেকেই চিকিৎসা নিতে বেশি আগ্রহ প্রকাশ করেন সানাই। গতকাল এ অভিনেত্রী বলেন—আরো দুইদিন হা’সপাতালে চিকিৎসকদের অবজারবেশনে থাকতে হবে। চিকিৎসকরা দেখতে চাচ্ছেন শারীরিক কোনো সমস্যা হয় কিনা। সব ঠিক থাকলে দুই দিন পর বাসায় চলে যাবো। বাসায় আইসোলেশনে থাকবো। আসলে হা’সপাতালে থাকার মতো আবস্থা নাই।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুব। বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। সম্প্রতি মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী।

সংগৃহীত – রাইসিং বিডি