জুহির জন্মদিনে উঠে এলো চাঞ্চল‍্যকর তথ‍্য, সালমান জুহিকে বিয়ে করতে চেয়ে হয়েছিলেন অপমানিত

0
575

বয়স যেন তাঁর কাছে এসে হোঁচট খেয়েছে । আর সেই কারণে গুটি গুটি পায়ে তাঁর বয়স ৫০ পেরিয়ে ৫১ ছুঁলেও, তিনি এখনও সমান সুন্দরী । তাঁর সৌন্দর্যের উত্তাপে এখনও বলিউড হাত সেকে নিতে পারে অনায়াসে । বুঝতেই পারছেন জুহি চাওলার কথাই বলা হচ্ছে । সেই জুহি চাওলার আজ জন্মদিন । বয়স তাঁর ৫০-এর কোটা পার করে ৫১-তে পড়ল । তাতে কি ? তিনি তো এখনও সমান সুন্দরী ।

সেই কারণে ‘গুলাব গ্যাং’-এ ভিলেনের চরিত্রে অভিনয় করে মাধুরী দীক্ষিতকে অনায়াসে ছাপিয়ে যেতে পারেন তিনি । ‘সন অফ সর্দারে’ সমানভাবে টক্কর দিতে পারেন সোনাক্ষী সিনহার সঙ্গে । জন্মদিনে জুহি চাওলাকে নিয়ে যখন কথা হচ্ছে, তখন তাঁর বলিউড যাত্রার বিষয়ে কোনও কথা হবে, তা কি হয় …

View this post on Instagram

Enjoyed a wonderful evening at the Hiru Golden Film Awards…!! 😇😇😍🙏🙏 . . . Styled by – @sujatarajain Outfit – @kalkifashion Accessories – @amrapalijewels Makeup – @sangeeta_rawal Hair – @hairbyminimahadik

A post shared by Juhi Chawla (@iamjuhichawla) on

শোনা যায়, বলিউডে একাধিক অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও, জুহিকে কখনও সলমন খানের সঙ্গে এক সিনেমায় দেখা যায়নি । ‘আন্দাজ আপনা আপনা’ মুক্তির সময় এ বিষয়ে সলমন খানকে জিজ্ঞাসা করা হয় । সঞ্চালকের প্রশ্নের উত্তরে সলমন বলেন, জুহি অত্যন্ত মিষ্টি মেয়ে । ভাল মেয়ে । জুহিকে বিয়ে করবেন বলে তিনি অভিনেত্রীর বাবার কাছে প্রস্তাবও নিয়ে গিয়েছিলেন । কিন্তু, সলমনের প্রস্তাবে না করে দেন জুহির বাবা ।

সলমন খানের বিয়ের প্রস্তাবে জুহি চাওলার বাবা কেন না করে দেন, এ বিষয়ে প্রশ্ন করা হলে ‘ভাইজান’ বলেন, সেটা তিনি জানেন না । তবে মেয়ের জন্য যেমন পাত্র খুঁজছেন তিনি, সলমন সেখানে যোগ্য নন । মুখের উপর এমন জবাব শুনে সেদিন সলমন কিন্তু পাল্টা কোনও মন্তব্য করেননি । উল্টে সেখান থেকে চলে আসেন । সেই কথা প্রকাশ্যে সংবাদমাধ্যমের সামনেও স্বীকার করে নেন তিনি ।

জুহিকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলেই কি সলমনের সঙ্গে কখনও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাঁকে ? এমন প্রশ্ন কিন্তু এখনও ঘোরাফেরা করে বলিউডের অন্দরমহলে । যা নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি শিল্পপতি জয় মেহতার স্ত্রী জুহি চাওলাকে ।

দেখুন সেই ভিডিও –

সূত্র –