বাবা তার ছোট্ট শিশুকে দিয়ে পুরুষালি কাজগুলি করিয়েছেন, আর সেটার ফলাফল সত্যিই হাস্যকর

0
1562

আজ আপনাদের এমন এক বাবার কথা বলবো যার কাণ্ডকারখানা আপনাকে হাসতে বাধ্য করবে। ছোট্ট শিশুর সাথে সব বাবারাই খেলাধুলা করে, আনন্দ করে কিন্তু ইনি এই মজাটাকে আরেক ধাপ এগিয়ে নিয়ে গেছেন। আজ আমরা ম্যাট ম্যাক ও তার ছোট্ট শিশু রায়ানের কথা বলবো। ম্যাটের বর্ণনা অনুযায়ী, রায়ান প্রিম্যাচিউর বেবি অর্থাৎ যে সময়ে জন্মানোর কথা তার আগেই জন্ম হয় রায়ানের। আর সেই কারণে রায়ানের ওজনও ছিল ১.৩ কেজিরও কম। জন্মানোর পর রায়ানকে ৬ মাস আইসিইউ-তে কাটাতে হয়। তখন রায়ানের বাবা ভেবেছিলেন তাকে হয়তো সারাজীবন ওইভাবেই কাটাতে হবে। কিন্তু ধীরে ধীরে রায়ান স্বাভাবিক হয়ে উঠে ।

রায়ানের বাবা ম্যাটের ছবি তোলা এবং তারপর সেটিকে ফটোশপ করার খুব শখ। তিনি তার আরেক কন্যাসন্তানের জন্মের পর তারও অনেক ছবি তুলে ফটোশপ করেছিলেন।

রায়ান সুস্থ হওয়ার পর ম্যাট তাকে নিয়ে মজার সব ছবি তুলতে শুরে করেন। যেখানে তিনি রায়ানকে একজন স্বাভাবিক পুরুষের রুপ দিয়েছেন, যে একদিকে সকালে উঠে শেভ করে আবার ছুটিতে মাছ ধরতেও যায়। শুধু তাই নয় ছোট্ট রায়ান জিমেও সময় কাটায়। আসুন দেখে নেওয়া ছোট্ট রায়ানের মজার ছবিগুলি যেগুলি তার বাবা তুলেছেন –

১. সকালে উঠে শেভ করতে ব্যস্ত রায়ান

২. তারপর আবার রয়েছে বাড়ির বাগানে ঘাস ছাঁটার কাজ

৩. আচ্ছা, তারপর আবার বাগানের শুকনো পাতাও পরিষ্কার করতে হয় তাকে

৪. বন্ধুদের সঙ্গে পোকার খেলতে ব্যস্ত রায়ান

৫. ঘরের ফায়ারপ্লেসের জন্য কাঠ চেরাইয়ে ব্যস্ত রায়ান

৬. রায়ানের প্রথম মাছ শিকার

৭. মায়ের জন্য গাড়ি ঠিক করে দিচ্ছে রায়ান

৮. খাবার দেখে একমুখ হাসি রায়ানের

৯. সমস্ত কাজকর্মের পারিশ্রমিক পাওয়ার পর রায়ান

১০. শুধু কাজ আর খাওয়া নয় সঙ্গে আছে জিম

১১. ডাম্বেল নিয়ে কসরতে ব্যস্ত রায়ান

১২. বাঁদিকের ছবিটি রায়ানের যখন ১ মাস বয়সের তখন সে অসুস্থ। ডানদিকের ছবিটি ৬ মাস বয়সের তখন সে সুস্থ হয়ে যায়

রায়ানের এই ছবিগুলি দেখে অনেকেই খুব মজা পেয়েছেন। আবার অনেকেই বলেছেন এই ছবিগুলি তোলার সময় বিপদও হতে পারত। তবে রায়ানের বাবা জানান, এই ছবিগুলি সব তিনি রায়ানকে ধরেই তুলেছেন, তারপর ফটোশপ করা হয়েছে। আপনারা কি বলেন, ছোট্ট রায়ানের এই পুরুষালি কাজকর্মের ছবিগুলি মজার নয়?

source – Boredpanda