এই সুন্দরী তরুণীর সাথে প্রেম করছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ

0
1145

বর্তমান ভারতীয় ক্রিকেট দলের তরুণ সদস্যদের মধ্যে একজন হলেন ঋষভ পন্থ। অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতীয় দলের নতুন এই সদস্য। তার জনপ্রিয়তার অন্যতম কারণ হল তার মারকুটে ব্যাটিং, যেটা ক্রিকেটপ্রেমীরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। আইপিএল খেলে নিজের পরিচিতি আর জনপ্রিয়তা আগে থেকেই অনেকটা বাড়িয়ে রেখেছিলেন ঋষভ, কিন্তু সম্প্রতি অস্ট্রেলিয়া সফরে তার পারফরমেন্স দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন এই তরুণ উইকেট কিপার – ব্যাটসম্যান। শুধুমাত্র ব্যাট হাতেই নয়, উইকেটের পিছনে দাঁড়িয়ে অজিদের টিপ্পনী করা সকলকে বেশ খুশিই করেছে। কিন্তু আজ আমরা ঋষভ পন্থের খেলা নয় বরং একটা ব্যক্তিগত জীবনের কথা বলবো।

সম্প্রতি অস্ট্রেলিয়া সফরের টেস্ট সিরিজে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির চেয়েও বেশি রান করেন ঋষভ পন্থ। মোট রানের নিরিখে দেখতে গেলে পূজারার ঠিক পরেই রয়েছেন ঋষভ। কিন্তু এখন ঋষভ ওয়ান-ডে সিরিজ খেলছেন না। দেশে থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন তিনি। সম্প্রতি এক সুন্দরীর সাথে ইনস্টাগ্রামে ছবি শেয়ার হয় ঋষভ পন্থের এবং সেই ছবিই এখন ভাইরাল।

ঈশা নেগী। এই তরুণী এখন ইন্টারনেটের নয়া সেনসেশন। তবে শুধুমাত্র লুকসের জন্য নয়, এর পিছনে রয়েছে অন্য একটি কারণও। এই তরুণীর সঙ্গে ‘বিশেষ বন্ধুত্ব’ রয়েছে ভারতীয় দলের এক উঠতি ক্রিকেটারের যার নাম ঋষভ পন্থ। তাঁকে ভবিষ্যতের তারকা বলছেন অনেকেই। সম্প্রতি অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধে টেস্ট খেলেছেন এই ক্রিকেটার।

ঋষভের সঙ্গে ঈশা বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন। ঋষভকে ‘মাই ম্যান, মাই সোলমেট’ বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত প্রোফাইল থেকে পোস্টও করেছেন ঈশা। ঋষভও বলেছেন, ঈশাকে তিনি খুশি রাখতে চান, কারণ ঈশাই তাঁর খুশি থাকার কারণ।

ঋষভকে ঈশাকে ‘বিশেষ বন্ধু’ বললেও আসলে যে তাঁরা চুটিয়ে প্রেম করছেন, তা নিয়ে কোনও দ্বিধাই নেই নেটিজেনদের। ঈশা এবং তার ‘বিশেষ মানুষ’-টির ছবিতে কমেন্ট করেছেন সুরেশ রায়না। যা থেকে আরও স্পষ্ট হয়েছে তাঁদের দু’জনের সম্পর্কের বিষয়।

দিল্লির আমেঠী বিশ্ববিদ্যালয়ের সাহিত্যের ছাত্রী ছিলেন তিনি। দেহরাদূনের একটি কনভেন্ট স্কুলে পড়েছেন। ২১ বছরের ঈশা শিল্পোদ্যোগী ও ইন্টিরিয়র ডিজাইনার।

দেখে নিন ইশার আরও কয়েকটি ছবি –

#১

#২

#৩

#৪

#৫

ইশা যে সুন্দরী সেকথা আর বলার অপেক্ষা রাখে না। কি বলেন আপনারা?

ছবি – ইনস্টাগ্রাম