নতুন পর্ন তারকা হচ্ছেন বলিউড অভিনেত্রী রিচা!

0
1006

বলিউডে এখন বায়োপিক তৈরির হিরিক লেগে গেছে আর তাতেই গা ভাসাচ্ছেন অধিকাংশ পরিচালকরা। খেলোয়াড় থেকে পর্ণ তারকা, সকলের উপরেই তৈরি হচ্ছে বায়োপিক। সেই তালিকায় যোগ হতে চলেছে আরেক দক্ষিনী নীল ছবির অভিনেত্রী শাকিলার বায়োপিক।

সানি লিওনের বায়োপিক ওয়েব সিরিজ নিয়ে বলিউডে তুমুল হইচই এর মধ্যেই জানা গেল আরো এক পর্ন তারকাকে নিয়ে বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে।

আর সেই বায়োপিকে অভিনয় করবেন রিচা চড্ডা। এ ছবিতে অভিনয় করতে গিয়ে বেশ খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে উত্তাপ ছড়াবেন এই অভিনেত্রী। জানা গেছে, নব্বইয়ের দশকের দক্ষিণের অভিনেত্রী শাকিলার ভূমিকায় অভিনয় করবেন রিচা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন দক্ষিণের শাকিলা।

এর পরেই তামিল, তেলুগু, মালয়ালমের অ্যাডাল্ট ছবিতে অভিনয় করা শুরু করেন তিনি। এই বায়োপিকে দেখা হবে ১৬ বছর বয়স থেকে ক্যারিয়ার শুরু করে কীভাবে তিনি পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন সেই কাহিনী। রিচা চাড্ডা এর আগেও তার অভিনয়ে মুগ্ধ করেছেন দর্শককে। রিচা জনপ্রিয় ‘ফুকরে’ সিনেমার দুটি পার্টেই কাজ করেছেন। তাই বায়োপিকের পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ বেছে নিয়েছেন রিচাকে।

প্রসঙ্গত, এর আগেও দক্ষিণের অ্যাডাল্ট ইন্ডাস্ট্রির অভিনেত্রী সিল্ক স্মিতার বায়োপিক হয়েছে। সেই ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।

Source

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here