বিখ্যাত রিমিক্স শিল্পীদের বর্তমান গ্লামারাস লুক দেখলে আশ্চর্য হয়ে যাবেন

0
1680

বিখ্যাত রিমিক্স শিল্পীদের- আমি জানি এটি একটি ত্রুটিপূর্ণ প্রশ্ন হতে পারে, কিন্তু আপনার কি এই গানটি মনে আছে ?  (কাটা লাগা… হায় লাগা… )আচ্ছা, অবশ্যই আপনার মনে আছে ।

আমরা সবাই জানি যে ১৯৯০ এর পপ রিমিক্সগুলো কেমন সব ছিল । এই যুগেই বিভিন্ন রিমিক্স রত্ন মুক্তি পেয়েছিল । আমার মনে আছে কিভাবে সেই সময় আমি এই গানগুলো গাঁ গাঁ শব্দ করে বাজাতাম এবং নাচতাম ।

“বাঙ্গলে কে পিছে, তারি বেরী কি নিচে, হায় রে পিয়া আহারে, আহার রি পিয়া … কাটা লাগে …”

“কিন্তু এইসব অভিনেত্রীরা এখন কোথায় ?”

আপনি জেনে অবাক হবেন যে এই জনপ্রিয় অভিনেত্রীরা কেউ লেখক, কিছুজন বিখ্যাত মডেল আবার কেউ অভিনেত্রী হয়ে গেছে । সুতরাং, আসুন এবং দেখুন এই পপ রিমিক্স শিল্পীগুলিদের বর্তমানে কেমন দেখতে হয়েছে ।

বি. দ্র.: শুধুমাত্র ৯০ দশকের বাচ্চারাই এইটা সম্পর্কে জানেন ।

১। এক পারদেসি মেরা দিল লে গেয়া – সোফি চৌধুরী

ভারতীয় গায়িকা ও অভিনেত্রী সোফী চৌধুরী MTV এর প্রাক্তন ভিজে । সোফী জনপ্রিয় হয়ে ওঠে যখন তিনি MTV এর জন্য ভিজে এর কাজ করে এবং একটি শো MTV লাভলাইন সঞ্চালনা করে । চৌধুরী ঝালক দিখলাজা সিজন ৭ তেও অংশ নেন ।

২। কাঁটা লাগা – শেফালী জরিওয়ালা

শেফালী জারিওয়ালা একজন বলিউড অভিনেত্রী যিনি অনেক ইংরাজি ও হিন্দি সংগীত ভিডিও এবং চলচ্চিত্রে ছিলেন । কাঁটা লাগা নামে ২০০২ সালে একটি মিউজিক ভিডিওতে তিনি যখন অভিনয় করছিলেন তখন তিনি জনপ্রিয় হয়ে উঠেছিলেন । ২০০৪ সালে বলিউড সিনেমা ‘মুজসে শাদী কারোগি’ ছবিতে তাকে বিজলি চরিত্রে দেখা যায় । তারপর, তিনি নাচ বালিয়ে ৫ এ তার প্রেমিকের সাথে অভিনয় করেন ।

৩। ‘চাড়তি জাওয়ানি মেরি চাল মাস্তানি’ রিমিক্স – নিগার খান

নিগার খান একজন ইরানী জন্মগ্রহণকারী নরওয়ের অভিনেত্রী, যিনি বলিউডে আইটেম নম্বরের জন্য পরিচিত । ২০০৪ সালে, নিগার সাহিল খানকে বিয়ে করেন, কিন্তু শীঘ্রই ২০০৫ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় । তিনি বিভিন্ন চলচ্চিত্র, টেলিভিশন অনুষ্ঠান এবং সঙ্গীত ভিডিওগুলির অংশ ছিলেন ।

৪। ‘চাড়তি জাওয়ানি মেরি চাল মাস্তানি’ রিমিক্স – প্রিয়াঙ্কা কোঠারি

প্রিয়াঙ্কা কোঠারী উরফে নিশা কোঠারী আমোহা নামে পরিচিত । তিনি একজন অভিনেত্রী এবং মডেল । ২০০৩ সালে তামিল চলচ্চিত্র জয় জয় এর সাথে অভিনয় শুরু করেন, যা তাকে অমোহা হিসেবে স্বীকৃতি দেয় । সর্বশেষে তিনি কন্নড় / তেলেগু চলচ্চিত্র বুলেট রানিতে ২০১৬ সালে অভিনয় করেছিলেন ।

৫। লেজা লেজা রে – নিনা সরকার

নিনা সরকার যখন লেজা লেজা গানটি করেন তখন তিনি বেঙ্গালোরের এলিট মডেল ছিলেন । ২০১৩ সালে তিনি লাকি ম্যানে তার ভূমিকার জন্য বিখ্যাত হন, মানি দেও ভভা ও ভ্রুম যেটা ২০১০ সালে এসেছিল ।

৬। মেনে পায়েল হে ছানকাই – শ্বেতা জয়শঙ্কর

শ্বেতা জয়শঙ্কর একজন ভারতীয় মডেল, উদ্যোক্তা, লেখিকা এবং একজন দক্ষ ভারতনট্টম নৃত্যশিল্পী । তিনি ১৯৯৮ সালের ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালে ট্রফি জিতেছিলেন এবং টোকিওতে অনুষ্ঠিত মিস ইন্টারন্যাশনাল ১৯৯৮ এ দ্বিতীয় রানার-আপ হিসেবে শীর্ষস্থান লাভ করেন ।

তার চমৎকার লেখা : হার্ফার কলিন্স দ্বারা প্রকাশিত ওয়েল ইট গুড লুক গ্রেট । ২০০২ সালে টেনিস তারকা মহেশ ভূপতিকে বিয়ে করেছিলেন শ্বেতা, কিন্তু ২০০৯ সালে দম্পতির বিয়ে ভেঙে যায় । ২০১১ সালে শ্বেতা চেন্নাইয়ের ব্যবসায়ী রঘু কাইলাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং দম্পতির দুই মেয়ে রয়েছে ।

৭। তু তু হে ওয়াহি দিল নে জিসে – মাহি ভিচ

একজন ভারতীয় মডেল এবং অভিনেত্রী মাহী ভিচ বালিকা বধূতে নন্দিনী ও লাগী তুজসে লাগানে নখুশার ভূমিকা চিত্রত করার জন্য পরিচিত । ২০১৩ সালে নাচ বালিয়ে ৫ এর শিরোনামের শিরোপা জেতেন তার স্বামী জয় এর সাথে ।

৮। কালিওকা চমন – মেঘনা নাইডু

মেঘনা নাইডু, একজন ভারতীয় অভিনেত্রী এবং নর্তকী যিনি তার প্রথম প্রধান চেহারা UMI 10 এর ‘কালিওকা চমন’ নামে সঙ্গীত ভিডিওতে দেখান । এটি লতা মঙ্গেশকরের ১৯৮১ সালের গান ‘থোরা রেশম লাগতা হে’ এর একটি অফিসিয়াল রিমিক্স ছিল ।